২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নিজের ৫ শিশুকে হত্যার দায়ে মার্কিন নাগরিকের মৃত্যুদণ্ড

-

যুক্তরাষ্ট্রে এক ব্যক্তিকে মৃত্যুদণ্ড দেয়া হয়েছে। নিজের ছোট পাঁচ শিশুকে হত্যায় দোষী সাব্যস্ত হওয়ার পর বৃহস্পতিবার তাকে এ দণ্ড দেয়া হলো।

এদিকে তার সাবেক স্ত্রী তাকে ক্ষমা করে দিতে জুরিদের প্রতি অনুরোধ জানিয়েছেন। কারণ শিশুরা তাকে ভালোবাসে। খবর এএফপি’র।

৩৭ বছর বয়সী টিমোথি জন্সের আইনজীবীরা যুক্তি তুলে ধরে বলেন, সে সিজোফ্রেনিক রোগে আক্রান্ত। অতএব তাকে বিচারের কাঠগড়ায় দাঁড় করানো যায় না।

জন্স তার নিজের পাঁচ সন্তানকে হত্যা করার দায়ে গত সপ্তাহে তাকে দোষী সাব্যস্ত করা হয়। বাবার হাতে হত্যার শিকার হওয়া এসব শিশুর বয়স ছিল এক থেকে আট বছরের মধ্যে।

বৃহস্পতিবার সাউথ ক্যারোলিনায় আদালত কক্ষে রায় শুনে স্তব্ধ হয়ে পড়া তার সাবেক স্ত্রী জন্সকে অব্যাহতি দিতে জুরিদের প্রতি আবেদন জানান। তিনি বলেন, সে আমার সন্তানদের প্রতি কোনো ক্ষমা প্রদর্শন করেনি, তবে আমার সন্তানরা তাকে ভালোবাসতো, আমি আমার পক্ষ থেকে নয়, সন্তানদের পক্ষ থেকে তার প্রাণ রক্ষার অনুরোধ জানাচ্ছি।


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু

সকল