২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

হবিগঞ্জে রেজা কিবরিয়া ও আ’লীগের বর্তমান এমপির মনোনয়নপত্র বাতিল

ড. কামাল হোসেনের কাছে দলীয় মনোনয়নপত্র জমা দিচ্ছেন ড. রেজা কিবরিয়া - ফাইল ছবি

হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই বাছাইকালে গণফোরামের প্রার্থী ড. রেজা কিবরিয়া এবং আওয়ামী লীগের সংরক্ষিত মহিলা সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীসহ ছয়জনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

ঋণখেলাপীর কারণে ড. রেজা কিবরিয়ার এবং মনোনয়ন ফরমে স্বাক্ষর না থাকায় আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে।

আজ রোববার সকাল ১১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে রিটার্নিং অফিসার এ ঘোষণা দেন।

আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়নপত্র দাখিল করেন এবং সাবেক অর্থমন্ত্রী শাহএএমএস কিবরিয়ার পুত্র ড. রেজা কিবরিয়া ধানের শীষ প্রতীকের প্রার্থী হিসাবে গণফোরাম থেকে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন।


আরো সংবাদ



premium cement
মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২

সকল