২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

তাহিরপুরে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

-

সুনামগঞ্জের তাহিরপুরে ৬ষ্ট শ্রেনীতে অধ্যায়নরত জিয়াউল হক (১২) নামে এক ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার দক্ষিন বড়দল ইউনিয়নের নালের বন্ধ গ্রামের তাজুল ইসলামের ছেলে এবং কাউকান্দি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেনীর ছাত্র।

মঙ্গলবার সকালে উপজেলার দক্ষিন বড়দল ইউনিয়নের নালের বন্ধ গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,পড়াশুনায় অমনোযোগী হওয়ায় ভালো করে পড়াশুনা করার জন্য সোমবার সন্ধ্যায় জিয়াউল হককে তার মা-বাবা শাসন করে। এর জেরে সে অভিমান করে টেবিলের উপর বই খাতা রেখে ঘর থেকে বের হয়ে যায়। এরপর রাত বাড়তে থাকে কিন্তু জিয়াউল বাড়িতে না আসায় তার মা-বাবা, আত্মীয়-স্বজন ও প্রতিবেশিরা তাকে খোঁজতে শুরু করে। খোজাঁখুজির এক পযার্য়ে রাত সাড়ে ১০টার দিকে জিয়াউলকে নিজ বাড়ির সামনে গোয়াল ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে স্থানীয় থানায় সংবাদ দিলে পুলিশ মঙ্গলবার সকালে লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

তাহিরপুর থানার ওসি তদন্ত আসাদুজ্জামান হাওলাদার বলেন, নিহত শিশুর লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে ময়না তদন্ত রিপোর্ট হাতে না আসা পর্যন্ত এ ব্যাপারে কিছু বলা যাচ্ছে না।

 


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল