২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

জনসম্মুখে স্ত্রীর হতে ধোলাই খেলেন বিজেপি এমপি

জনসম্মুখে স্ত্রীর হতে ধোলাই খেলেন বিজেপি এমপি
জনসম্মুখে স্ত্রীর হতে ধোলাই খেলেন বিজেপি এমপি - ছবি : সংগৃহীত

প্রকাশ্য রাস্তায় রাজনৈতিক নেতাকে ধোলাই দেওয়া হচ্ছে। একটু আধটু নয়, যাকে বলে একেবারে গণধোলাই। সাধারণ পরিবারে এমনটা দেখা যায় মাঝেমধ্যে, কিন্তু খোদ শাসক দলের নির্বাচিত বিধায়ক মার খাচ্ছেন নিজের বউয়ের হাত, তাও আবার সবার সামনে, এ চিত্র কবে দেখা গেছে বলা মুশকিল। আশপাশে অনেকে থাকলেও তাকে বাঁচাতে কেউ এগিয়ে আসছেন না। বরং রাস্তার দু'ধারে দাঁড়িয়ে তারা সেটা উপভোগ করছেন।

এই মারের নেপথ্যে রয়েছেন আবার সেই রাজনৈতিক নেতার স্ত্রী ও তার শাশুড়ি। এমনই দৃশ্য দেখা গেল ভারতের মহারাষ্ট্রের রাস্তায়। আর যাকে এভাবে পিটুনি দেওয়া হচ্ছে তিনি হলেন ভারতের ক্ষমতাসীন বিজেপি দলের নেতা। তিনি আবার নির্বাচিত বিধায়কও। কিন্তু এমন কি হল যে প্রকাশ্য রাস্তায় এভাবে মার খেতে হল তাকে?

ভারতীয় গণমাধ্যমের খবর, মহারাষ্ট্রের ওই বিধায়কের নাম রাজু নারায়ন তোসাম। আট বছর আগে মহারাষ্ট্রের বিজেপি বিধায়ক রাজু নারায়ণ টোডসাম বিয়ে করেন অর্চনা নামে এক মহিলাকে। তাদের দুই সন্তানও আছে। কিন্তু পরিবারকে না জানিয়ে সম্প্রতি প্রিয়া শিন্ডে নামে ৪২ বছরের বিধায়ককে বিয়ে করেন।

একটি বিয়ে থাকা সত্ত্বেও কাউকে কিছু না জানিয়ে দ্বিতীয়বার বিয়ে করেছেন তিনি। যা নিয়ে তার উপর রীতিমতো রেগে ছিলেন তার প্রথম স্ত্রী অর্চনা তোসাম। সেই রাগ প্রকাশের সুযোগ খুঁজছিলেন অর্চনা। সম্প্রতি সেই সুযোগ পেয়েছেন তিনি।

এদিন এক খেলার অনুষ্ঠানের উদ্বোধনে গিয়েছিলেন ওই বিধায়ক, পাশাপাশি এদিন ছিল তার ৪২ জন্মদিনও। এদিনের ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপির একাধিক ছোট বড় নেতা ও বিধায়কের দ্বিতীয় স্ত্রী প্রিয়া সিন্ধে। অনুষ্ঠান থেকে ফেরার পথে অতর্কিতে ওই বিধায়কের উপর হামলা চালান রাজুর প্রথম স্ত্রী ও তার শ্বাশুড়ি। মাঝ রাস্তায় ফেলে ওই বিধায়কের উপর চলতে থাকে কিল চড় লাথি। অতর্কিতে এই হামলায় দিশেহারা হয়ে পড়েন ওই বিধায়ক।

অবশ্য তার রক্ষাকর্তা হিসেবে মাঠে নামেন রাজুর দ্বিতীয় স্ত্রী প্রিয়া। প্রতিপক্ষকে পাল্টা মারতে গিয়ে বেদম মার খান তিনিও। রাস্তায় জনতাও ওই বিধায়কের প্রথম স্ত্রীর পক্ষে অবস্থান নেন। যদিও বিধায়কের সমর্থকরা ঘটনাস্থল থেকে কিছুক্ষণের মধ্যেই তাকে সেখান থেকে উদ্ধার করে নিয়ে যায়।

এই ঘটনার জেরে বিজেপির পক্ষ থেকে কিশোর তিওয়ারি বলেন, ‘‌আমরা রাজুর প্রথম পক্ষের স্ত্রীর অর্চনার পাশেই আছি। উনি একজন স্কুলের শিক্ষিকা। তাছাড়া রাজু–অর্চনার দুই সন্তান রয়েছে। তাই ৪৮ ঘণ্টার মধ্যে রাজু যদি এই সমস্যার ইতি না টানেন, তাহলে আমরা প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানাবো। ’

আর পারিবারিক এই সমস্যার কারণে রাজনৈতির কেরিয়ারও ক্ষতির মুখে রাজুর। দল পাশে দাঁড়ায়নি তার।

এদিকে, আগামী শনিবার মহারাষ্ট্র সফরে যাচ্ছে নরেন্দ্র মোদি। সেই মঞ্চে উপস্থিত থাকার কথা ছিল রাজুর। কিন্তু এ রকম পরিস্থিতির জেরে ওই মঞ্চ থেকে নাম কাটা গেছে তার।


আরো সংবাদ



premium cement
ঈশ্বরদীতে মৌসুমের সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড ‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কটে’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের

সকল