২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

নাটোরে ট্রেনের সাড়ে ৩ হাজার লিটার চোরাই জ্বালানীসহ ৫ জন আটক

-

র‌্যাব নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল সোমবার সকাল সাড়ে ১১টার দিকে জেলার নলডাঙ্গা থানার বাসুদেবপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে ট্রেনের তিন হাজার ৬৫০ লিটার চোরাই জ্বালানী উদ্ধার করেছে।

র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি এসএম জামিল আহমেদের নেতৃত্বে এই অভিযানে ট্রেনের জ্বালানী চুরির দায়ে পাঁচজনকে আটক করা হয়। এ ঘটনায় নাটোরের নলডাঙ্গা থানায় মামলা করা হয়েছে।

আটককৃতরা হলেন, বাসুদেবপুর বাজার এলাকার মৃত অনুপ কুমারের ছেলে নওমুসলিম আশরাফুল ইসলাম মহসিন (৩৮), লুৎফর রহমানের ছেলে মো: সাইফুল ইসলাম (৩২), মৃত আইন উদ্দিন ফকিরের ছেলে রফিকুল ইসলাম (৫০), লুৎফর প্রামানিকের ছেলে মুক্তার প্রামানিক (৩০) ও নওগাঁ জেলার আত্রাই থানার উচল কাশিমপুর গ্রামের মৃত ছহির উদ্দিনের ছেলে আব্দুল বারেক (৫০)।

এ সময় তাদের নিকট থেকে চোরাই জ্বালানী ছাড়াও দুটি মোবাইল ও সিম এবং জ্বালানী বিক্রির সাত হাজার চারশত আশি টাকা জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে উদ্ধার চোরাই জ্বালানী বিক্রির উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল বলে জানিয়েছেন আটককৃতরা।


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল