১৭ জানুয়ারি ২০২০

বঙ্গবন্ধু-বঙ্গমাতার ম্যুরালে চুয়াডাঙ্গা ডিসির শ্রদ্ধাঞ্জলি

-

চুয়াডাঙ্গায় জেলা প্রশাসনের পক্ষ থেকৈ শোকাবহ আগস্ট উপলক্ষে বঙ্গবন্ধু ও বঙ্গমাতার ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে নবনির্মিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ম্যুরালে এই শ্রদ্ধাঞ্জলি প্রদান হয়। এসময় জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খন্দকার ফরহাদ আহমেদ, সহকারী কমিশনার সিব্বির আহমেদসহ জেলা প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে ঘাতকচক্র। এরপর থেকে এ দিনটি মানব সভ্যতার ইতিহাসে ঘৃণ্য ও নৃশংসতম হত্যাকাণ্ডের কালিমালিপ্ত বেদনাবিধুর শোকের দিন হিসেবে পরিচিত।

তিনি বলেন, জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে আমরা কাজ করে যাচ্ছি। সাধারণ মানুষ আগের চাইতে এখন অনেক ভালো আছে।


আরো সংবাদ

বিপিএলের নতুন চ্যাম্পিয়ন রাজশাহী ‘কেরলে কেউ খাবারের সাথে ধর্ম মেশায় না’ সাংবাদিকতার ইতিহাসে প্রথম! রাজার পোশাকে, হাতে তলোয়ার নিয়ে রিপোটিং (ভিডিও) দাবানলে বিধ্বস্ত অস্ট্রেলিয়ায় বৃষ্টি, ১৮ মাসের বাচ্চার নাচ ভাইরাল দূতাবাস অ্যাপে খুব সহজে ৩৪ সেবা পাওয়া যাচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী লজ্জাজনক হারের পর অস্ট্রেলিয়ার বিপক্ষে জয় ভারতের সোলাইমানি হত্যার দায়ে ট্রাম্পের প্রাণদণ্ড হওয়া উচিত : মার্কিন সাংবাদিক ইরান-মার্কিন সঙ্ঘাত : ওআইসির আত্মসমালোচনার সুযোগ যে কথা বলতে চাই না প্রাণভিক্ষার আবেদন নাকচ, ভারতের নির্ভয়া কাণ্ডে ফাঁসি ১ ফেব্রুয়ারি ‘হিউম্যান মিল্ক ব্যাংক’ : প্রসঙ্গ কথা

সকল