১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


বগুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

-

বগুড়ার শেরপুরে সোমবার সকালে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দু’জন নিহত এবং দু’জন আহত হয়েছেন। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেনÑবগুড়ার শাজাহানপুর থানার চরভেলী গ্রামের শাহাদত হোসেনের ছেলে শ্রমিক ফরিদ উদ্দিন (৩৫) ও লালমনিরহাট সদরের কাজীর চওড়া গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী দুলালী বেগম (৩০)।

শেরপুর থানার ওসি হুমায়ুন কবির জানান, লালমনিরহাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি বাস সোমবার সকাল পৌণে ৬টার দিকে শেরপুর উপজেলার দশমাইল এলাকার পল্লী উন্নয়ন একাডেমির সামনে মহাসড়কে পৌঁছে। এ সময় পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে বাসের পেছনের সিটে থাকা গৃহবধূ দুলালী বেগম ঘটনাস্থলেই মারা যান। আহত দুই যাত্রীকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রাক নিয়ে চালক ও হেলপার পালিয়ে গেছে এবং বাসটি আটক করা হয়েছে।

এছাড়া ঢাকা থেকে ছেড়ে আসা নীলফামারীগামী একটি বাস বেলা ১১টার দিকে শেরপুর উপজেলার ছোনকা এলাকায় বগুড়া-রংপুর মহাসড়কে পৌঁছলে বিপরীতমুখী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সেখানে মহাসড়কের সংস্কার কাজে নিয়োজিত সড়ক ও জনপথ বিভাগের শ্রমিক ফরিদ বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক আটক করা হয়েছে। চালক ও হেলপাররা পালিয়ে গেছে।


আরো সংবাদ



premium cement