২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


জিয়া পরিষদকে মানববন্ধন করতে দেয়নি পুলিশ

সাংবাদিকদের সাথে কথা বলছেন মোয়াজ্জেম হোসেন আলাল - ছবি : নয়া দিগন্ত

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে জিয়া পরিষদ আয়োজিত মানববন্ধন কর্মসূচি পালন করতে দেয়নি আইনশৃঙ্খলা বাহিনী।

পুলিশের বাধার মুখে কর্মসূচি পালন করতে না পেরে প্রেসক্লাব চত্বর থেকে নেতাকর্মীদের নিয়ে বের হওয়ার সময় বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল সাংবাদিকদের বলেন, এই আওয়ামী লীগ সরকার গণবিরোধী সরকার। এই সরকার জনগণের বাক স্বাধীনতায় বিশ্বাস করো না, গণতন্ত্রে বিশ্বাস করে না। তাই আজকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জিয়া পরিষদ আয়োজিত পূর্বঘোষিত শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচি পালন করতে এসে আইনশৃঙ্খলা বাহিনীর দ্বারা বাধাগ্রস্থ হলাম। তারা আমাদের শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচি পালন করতে দেয়নি। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জোর দাবি জানাচ্ছি।

উল্লেখ্য জিয়া পরিষদ আয়োজিত আজকের মানববন্ধনে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল। এছাড়াও মানববন্ধনে আরো উপস্থিত থাকার কথা ছিলো বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা প্রফেসর ডা. আব্দুল কুদ্দুস।

 


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল