১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


আওয়ামী লীগ নির্বাচনকে নির্বাসনে পাঠিয়েছে : ডা: ইরান

ডা: মোস্তাফিজুর রহমান ইরান - সংগৃহীত

প্রহসনের নির্বাচন বাতিল করে পুনঃনির্বাচনের দাবি জানিয়ে ২০ দলীয় জোটের শরিক বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, ৩০ ডিসেম্বর দেশে নির্বাচন হয়নি। আওয়ামী লীগ প্রশাসনকে নিয়ে নির্বাচনকে নির্বাসনে পাঠিয়েছে। আওয়ামী লীগ ১৯৭৩ সালের নির্বাচনের আদলে নির্বাচন করে ১৯৭৫ সালের ২৫ জানুয়ারির মতো গণতন্ত্রের মোড়কে ডিজিটাল বাকশাল কায়েম করেছে। তাই আওয়ামী ফ্যাসিবাদ মুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠায় পরিকল্পিতভাবে গণতান্ত্রিক পন্থায় ঐক্যবদ্ধ কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়ন করতে হবে।

নয়াপল্টনে লেবার পার্টির কার্যালয়ে ঢাকা মহানগর লেবার পার্টি ও ছাত্রমিশনের নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

লেবার পার্টির মহানগর সভাপতি এস এম ইউসুফ আলীর সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন, লেবার পার্টির ভাইস চেয়ারম্যান মো: ফারুক রহমান, মো: মোসলেম উদ্দিন, অ্যাডভোকেট আমিনুল ইসলাম রাজু, যুগ্ম-মহাসচিব নুরুল ইসলাম সিয়াম, সাংগঠনিক সম্পাদক হুমাউন কবির, ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা আনোয়ার হোসেন, সমাজকল্যাণ সম্পাদক এস এম সালাউদ্দিন, মহানগর সাধারণ সম্পাদক আরিফুর রহমান আরিফ, সহ-সভাপতি হাজি নাসির উদ্দিন, ছাত্রমিশনের সাধারণ সম্পাদক সৈয়দ মো: মিলন, যুগ্ম-সম্পাদক আনোয়ার হোসেন, শরিফুল ইসলাম, প্রচার সম্পাদক হাফিজুর রহমান রিফাত প্রমুখ।

মোস্তাফিজুর রহমান ইরান বলেন, সরকার বাংলাদেশকে গণতন্ত্র ও বিরোধীদল শূণ্য করার জন্য নীলনকশার নির্বাচন করেছে। সরকার দলীয় মহাজোটের শরিকদের দিয়ে পুতুল বিরোধী দল তৈরি করে জনমনে হাসির খোরাকে পরিণত করেছে। জনগণ জাতীয়তাবাদী শক্তিকে রাজপথে বেগম খালেদা জিয়ার মুক্তি ও প্রহসনের নির্বাচন বাতিল করে পুনঃনির্বাচনের দাবিতে জোরদার আন্দোলন প্রত্যাশা করছে। তিনি লেবার পার্টির ভাইস চেয়ারম্যান তানভির হোসাইনসহ নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি জানান।


আরো সংবাদ



premium cement
বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী

সকল