২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

আসলে যা ঘটেছিল তখন

এই সেই ছবি - সংগৃহীত

বুধবার বগুড়ায় বিএনপির একটি মতবিনিময় সভায় যাওয়ার সময় লিফ্টে’র মধ্যে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলামের একটি ছবি কিছু সংবাদ মাধ্যমে প্রকাশের পর বিষয়টি নিয়ে কৌতুহল ও আলোচনা শুরু হয়েছে।

এ ব্যাপারে বগুড়া জেলা বিএনপি সভাপতি ভিপি সাইফুল ইসলাম জানান, দলের মহাসচিব বগুড়ায় ২৩ জানুয়ারী একটি মতবিনিময় সভায় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা জানানোর জন্য ঠাকুরগাঁ থেকে ঢাকায় যাওয়ার পথে একটি অনুষ্ঠানের কথা আগে থেকেই আমাকে জানিয়ে রাখেন। পারিবারিক কারণে আমার ওই সময় ঢাকায় অবস্থান করার কথা। সে কারণে দলের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁনকে অনুষ্ঠানটি সফল করার জন্য ব্যবস্থা নেওয়ার কথা জানিয়ে দেই; কিন্তু কোথায় কিভাবে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে তার ফলোআপ আমাকে জানানো হয়নি।

মঙ্গলবার রাতে ঢাকা থেকে ফিরে এসে জানতে পারি স্থানীয় একটি হোটেলে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মহাসচিবকে নিয়ে ওই হোটেলের সাত তলায় লিফ্টে যাওয়ার সময় আমি সাধারণ সম্পাদককে প্রশ্ন করি কেন আমাকে ফলোআপ জানানো হলো না। এ নিয়ে দু’জনের মধ্যে তর্ক শুরু হয়। মহাসচিবের সঙ্গে আমার কোন হাতাহাতি হয়নি। তেমন কিছু হওয়ার প্রশ্নই আসে না।

অপরদিকে জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন জানান, লিফ্টের মধ্যে অনুষ্ঠানের আয়োজন নিয়ে সভাপতির সাথে আমার বাকবিতণ্ডা শুরু হয়। এ সময় লিফ্টে অবস্থান করছিলেন, জেলা বিএনপি’র সাবেক সভাপতি পৌর মেয়র এ কে এম মাহবুবুর রহমান, আমি ও সভাপতি। লিফ্ট যখন প্রায় সপ্তম তলার কাছাকাছি তখনও বাকবিতণ্ডা চলছিল। মহাসচিব দু’জনকেই বুঝিয়ে বাকবিতণ্ডা থামানোর চেষ্টা করেন। এ অবস্থায় লিফ্ট সপ্তম তলায় চলে এলেও বাকবিতণ্ডা থামে নি । লিফ্টের দরজা খুলে যাওয়ার পর তখন বাইরে অপেক্ষামান ফটো সাংবাদিকদের দেখে মহাসচিব উচ্চস্বরে বলেন, এই মিডিয়ার সামনেও তোমরা একি করছো! সভাপতিকে থামানোর জন্যই তার জ্যাকেট ধরেন মহাসচিব।

তিনি বলেন, ঠিক ওই অবস্থায় ফটো সাংবাদিকরা ছবি তোলেন, যেটি নিয়ে এত হৈ চৈ। আসলে মহাসচিবের সাথে সভাপতির কোন বিষয় নিয়ে  বাকবিতণ্ডা হয়নি।


আরো সংবাদ



premium cement
ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী

সকল