২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

‘ঐক্যফ্রন্টে কোনো টানাপোড়ন নেই’

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর - ফাইল ছবি

জাতীয় ঐক্যফ্রন্টের একটি বৈঠকে জোটের শীর্ষ দল বিএনপির কোনো নেতা বা প্রতিনিধি যোগ না দেয়া নিয়ে অনেক ‘প্রশ্নের সৃষ্টি’ হয়েছে বলে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে। গত বুধবার এই বৈঠক অনুষ্ঠিত হয়।

আসলেই জাতীয় ঐক্যফ্রন্টের সাথে বিএনপির কোনো টানাপোড়ন সৃষ্টি হয়েছে কিনা প্রশ্ন করা হলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বাংলাদেশের রাজনীতিতে এই ধরনের কথা সবসময় আসে। আর আপনাদের বিভিন্ন রকম চমৎকার চমৎকার সব স্টোরির মধ্য দিয়ে বিভিন্ন রকমের স্টোরি আসে। আমাদের (জাতীয় ঐক্যফ্রন্ট) মধ্যে কোনো টানাপোড়ন নেই।

তিনি আরো বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট আছে, ২০ দলীয় জোট আছে। বর্তমান ফ্যাসিবাদী সরকার এখানে অবশ্যই জনগণের কাছে পরাজিত হবে বলে আমরা বিশ্বাস করি।

বিএনপির ভেতরে কোনো টানাপোড়ন আছে কিনা এমন প্রশ্নের উত্তরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন,‘কোনো টানাপোড়ন নেই। বিএনপি আগের মতোই ঐক্যবদ্ধ আছে।’

উল্লেখ্য, গত বুধবার বিকেল সাড়ে ৪টায় রাজধানীর মতিঝিলে গণফোরামের সভাপতি ও ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের চেম্বারে বৈঠক শুরু হয়। বৈঠকের শুরুতে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাদের অন্য প্রায় সবাই উপস্থিত থাকলেও দেখা যায়নি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে। তবে তিনি কী কারণে অনুপস্থিত তা জানানো হয়নি।

বৈঠকে ড. কামাল হোসেন ছাড়াও জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের মধ্যে জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতা সুলতান মোহাম্মদ মুনসুর, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু, কার্যকরী সভাপতি সুব্রত চৌধুরী , নাগরিক ঐক্যের কেন্দ্রীয় নেতা শহীদুল্লাহ কায়সার প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের

সকল