২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
ইসিতে প্রতিকার চায় বিএনপি

পুলিশ, প্রশাসন ও আ’লীগ এখন বিএনপির প্রতিপক্ষ

নির্বাচন কমিশনে সাংবাদিকদের সাথে কথা বলছেন বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল - নয়া দিগন্ত

নির্বাচনে বিএনপি ও জাতীয় ঐক্যফন্ট্রের প্রতিপক্ষ এখন পুলিশ, প্রশাসন ও আওয়ামী লীগ। ইসির কাছে প্রতিনিয়ত অভিযোগ দিয়ে যাচ্ছি। কোনো পদক্ষেপ তারা দৃশ্যমান করতে পারছেন না বলে জানান বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

তিনি দল ও ঐক্যফ্রন্টের পক্ষ থেকে সিরাজগঞ্জের পুলিশ সুপার ও সদর খানার ওসির প্রত্যাহার, প্রার্থী ও দলীয় নেতাকর্মীদের হয়রানি না করা এবং ড. কামাল হোসেনের গাড়িতে হামলার ব্যাপারে ব্যবস্থা নিতে নির্বাচন কমিশনকে তিনটি চিঠি দেন। চিঠিতে দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান স্বাক্ষর করেন।

পরে তিনি সাংবাদিকদের ব্রিফিং করেন। এসময় উপস্থিত ছিলেন সাবেক প্রতিমন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকু এবং চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী।

আলাল বলেন, আমরা এখন শেষ আশ্রয়স্থল হিসেবে প্রেসিডেন্টের সাক্ষাৎ চেয়েছি। পাশাপাশি দেশের অভিভাবক হিসেবে তার হস্তক্ষেপ কামনা করেছি। ইসি আমার কথা শুনে যাচ্ছে, কিন্তু মাঠে তার প্রতিফলন উল্টো। সিরাজগঞ্জে ধানের শীষের প্রার্থীসহ ২০ জন গুলিবিদ্ধ হয়েছে। সেখানে প্রশাসন সরকারের হয়ে কাজ করছে।

তিনি বলেন, ইসি ধানের শীষের প্রার্থীদের কোনো নিরাপত্তা দিতে পারছে না।


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫

সকল