২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
শ্রীপুরে ছাত্রীকে গণধর্ষণ মামলা

রিমান্ড চেয়ে চার ধর্ষককে আদালতে প্রেরণ

-

গাজীপুরের শ্রীপুরে জন্মদিনের অনুষ্ঠানে ডেকে নিয়ে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে এবং হাত-পা ও মুখ বেঁধে এক স্কুলছাত্রীকে রাতভর গণধর্ষণের মামলায় গ্রেফতারকৃত চার বন্ধুকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে রোববার আদালতে পাঠিয়েছে পুলিশ। আদালত গ্রেফতারকৃতদের জেলহাজতে প্রেরণ করেছে।
গাজীপুর আদালতের পরিদর্শক মো: রকিবুল ইসলাম জানান, গ্রেফতারকৃতদের পাঁচ দিনের রিমান্ড চেয়ে রোববার বিকেলে গাজীপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-৩-এর আদালতে প্রেরণ করে পুলিশ। আদালতের বিচারক মোহাম্মদ ইকবাল হোসেন আগামী মঙ্গলবার তাদের রিমান্ড শুনানির দিন ধার্য করে গ্রেফতারকৃতদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
শ্রীপুর থানার এসআই মো: নাজমুল সাকিব জানান, শ্রীপুর উপজেলার নয়নপুর এলাকার শিশু শিক্ষা মডেল স্কুল অ্যান্ড অ্যাকাডেমির অষ্টম শ্রেণীর ওই ছাত্রীকে গত ১৫ জানুয়ারি জন্মদিনের (শরীফ হোসেনের) কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় এক প্রতিবেশী। সেখানে নিয়ে জন্মদিনের কেক কেটে সবাই মিলে আনন্দ-উল্লাস করে। একপর্যায়ে এনার্জি ড্রিংকের সাথে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে কৌশলে ওই স্কুলছাত্রীকে তা পান করায় শরীফ ও তার বন্ধুরা। এতে ছাত্রীটি জ্ঞান হারিয়ে ফেলে। পরে পাশের এক ঝোপে নিয়ে হাত-পা ও মুখ বেঁধে এবং হত্যার ভয় দেখিয়ে শরীফসহ চার বন্ধু তাকে রাতভর গণধর্ষণ করে। এ ঘটনা অন্যদের কাছে প্রকাশ না করার জন্য ভিকটিমকে নানা হুমকি ও ভয়ভীতি দেখিয়ে ধর্ষণকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
তিনি জানান, এ ঘটনার পর ধর্ষকরা স্থানীয় একটি সেলুনে বসে ঘটনার তথ্য উল্লেখ করে এবং নিজেদের পরিণতি স্বীকার করে মোবাইল ফোনে ভিডিও ফুটেজ ধারণের পর তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করে। এ ঘটনায় ১৬ জানুয়ারি কিশোরীর মা বাদি হয়ে শ্রীপুর থানায় মামলা করেন এবং আসামিদের গ্রেফতারের জন্য র্যাব-১ এর কাছে সাহায্য চান। এর পরিপ্রেক্ষিতে র্যাব-১-এর স্পেশালাইজ কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে র্যাব-১-এর সদস্যরা শুক্রবার রাতে গাজীপুর ও ময়মনসিংহের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মামলার এজহারভুক্ত আসামি ধর্ষক চার বন্ধুকে গ্রেফতার করে পুলিশে সোপর্দ করেন। গ্রেফতারকৃতরা হলোÑ কিশোরগঞ্জের হোসেনপুর থানার নৈয়পুর গ্রামের শরীফ হোসেন (১৮), ময়মনসিংহের ঈশ^গঞ্জ থানার উজান চন্দ্রপাড়া গ্রামের ইমরান হাসান সুজন (১৯), শ্রীপুর উপজেলার স্থানীয় নয়নপুর গ্রামের শরীফ উদ্দিন মোল্লা (২০) এবং ময়মনসিংহের ত্রিশাল থানার গোলাভিটা গ্রামের আহসান ওরফে হাসানকে (১৬)।
এ দিকে কিশোরীর মা অভিযোগ করেছেন মামলা দায়ের ও আসামিরা গ্রেফতার হওয়ার পর তিনি ও তার পরিবারকে আসামি পক্ষের লোকজন নানা হুমকি দিচ্ছে।


আরো সংবাদ



premium cement
বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী

সকল