০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


বিশুদ্ধ পানি দিতে পাম্প উদ্বোধন করলেন হাবিবুর রহমান এমপি

-

ঘরে ঘরে বিশুদ্ধ পানি পৌঁছে দেয়ার লক্ষ্যে যাত্রাবাড়ী থানাধীন কোনাপাড়া আদর্শবাগ এলাকায় পানির পাম্প উদ্বোধন করেছেন ঢাকা-৫ আসনের এমপি আলহাজ হাবিবুর রহমান মোল্লা। গতকাল শুক্রবার বিকেলে এলাকাবাসীকে বিশুদ্ধ পানি দেয়ার লক্ষ্যে প্রতিশ্রুতি দেয়ার পর তিনি এই পাম্প উদ্বোধন করেন।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মশিউর রহমান মোল্লা সজল। স্থানীয় আওয়ামী লীগ নেতা এনামুল ইসলাম এনামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন ৬৫ নম্বর ওয়ার্ড কমিশনার সামসুদ্দিন ভূঁইয়া সেন্টু, ৬৪ নম্বর ওয়ার্ড কমিশনার বীরমুক্তিযোদ্ধা মাসুদুর রহমান মোল্লা বাবুল ও সংরক্ষিত ওয়ার্ড কমিশনার ইঞ্জিনিয়ার মনিরা চৌধুরী, ৬৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক এস এম সোহেল প্রমুখ।
এ সময় হাবিবুর রহমান মোল্লা বলেন, বহুদিন ধরে ওয়াসার সুপেয় পানির সমস্যা রয়েছে। এই সমস্যার সমাধানের জন্য আমরা নানাভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছি। কিন্তু পাম্প বসানোর জায়গার অভাবে এই সমস্যাটির সমাধান করতে পারছিলাম না। তিনি বলেন, অনেক খোঁজাখুঁজির পর শেষ পর্যন্ত রোকেয়া আহসান কলেজের পেছনে এই জায়গাটি আমরা পেয়েছি। নতুন এই পাম্পটির মাধ্যমে আদর্শবাগ-মুরগির ফার্মসহ আশপাশের এলাকার মানুষে সুপেয় পানির বহু দিনের সমস্যার সমাধান হবে।


আরো সংবাদ



premium cement