২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে বাম গণতান্ত্রিক জোটের প্রার্থীদের গণসংযোগ

-

‘কেবল ব্যক্তি বা গদির পরিবর্তন নয়, নীতি ও ব্যবস্থার পরিবর্তন চাই’ এই স্লোগানকে সামনে রেখে গতকাল ঢাকা-৭, ঢাকা-৮ ও ঢাকা-১৭ আসনে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ মনোনীত বাম গণতান্ত্রিক জোট প্রার্থী খালেকুজ্জামান লিপন, প্রকৌশলী শম্পা বসু ও এস এম আহসান হাবিব বুলবুল বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন।
ঢাকা-৭ আসনে জোট প্রার্থী খালেকুজ্জামান লিপন গতকাল সকাল থেকে দিনব্যাপী ২৬ নং ওয়ার্ডের আজিমপু এস্টেট এলাকা, ২৫ নং ওয়ার্ডের শহীদ নগর, রাজনারায়ণ ধর রোড, জগন্নাথ সাহ রোড এলাকায় গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মানিক ঘোষ, নুরুল আলম মাস্টার, রোখসানা আফরোজ আশা, নবীনা আক্তার, মোনায়েম মুন্না, জয়শ্রী রায়সহ অন্য নেতারা।
ঢাকা-৮ আসনের প্রার্থী প্রকৌশলী শম্পা বসু মই মার্কার সমর্থনে সকালে শান্তিনগর বাজার, চামেলীবাগ, নয়াপল্টন, পল্টন এবং বিকেলে খিলগাঁও বাগিচা, দক্ষিণ খিলগাঁও এলাকায় গণসংযোগ করেন। এ সময় প্রার্থী শম্পা বসুর সাথে ছিলেন বাসদ ঢাকা নগর সদস্যসচিব জুলফিকার আলী, শ্রমিক ফ্রন্টের সভাপতি আবদুর রাজ্জাক, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের সভাপতি ইমরান হাবিব রুমন, ছাত্রফ্রন্ট নগেরর সাধারণ সম্পাদক মুক্তা বাড়ৈ, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আলমগীর সুজন, তাবাসসুম সুইটি, শুভ, অনীক দাস প্রমুখ।
আরেক প্রার্থী এস এম আহসান হাবিব বুলবুল সকাল সাড়ে ৯টায় তিতুমীর কলেজ ক্যাম্পাসের শহীদ মিনারে মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে দিনে গণসংযোগের কাজ শুরু করেন। এরপর তিনি মহাখালী, ওয়্যারলেস গেট, টিবিগেট, গুলশান-১ নং, নিকেতন এলাকায় গণসংযোগ করেন।
গণসংযোগকালে উপস্থিত ছিলেন এই আসনের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মোহাম্মদ শাহাজালাল, বিরেশ চন্দ্র দাশ, সমির রায়, গোলাম রহমান, মোশাররফ হোসেন খান, শাহীন আলম, হাবিবুর রহমান হাবিব, আলমগীর হোসেন, রফিকুল ইসলাম রফিক, রুবেল মিয়া, শফিকুল ইসলাম, ছাত্রনেতা সজল বাড়ৈ, রিয়াজ মাহমুদ, আনারুল হক, পার্থ প্রমুখ।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ

সকল