২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
যৌতুকের জন্য মারধরের অভিযোগ

সাভারে গৃহবধূর লাশ উদ্ধার

-

সাভারের ভার্কুতা ইউনিয়নের শ্যামলাসির বাহেরচর থেকে গতকাল এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধূর নাম ফুলমতি আক্তার (১৮)। তিনি স্থানীয় বাবুল হোসেনের স্ত্রী। গৃহবধূর বাবার বাড়ি একই ইউনিয়নের চুনারচর গ্রামে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, যৌতুকের এক লাখ টাকা না পেয়ে দু-তিন দিন আগে ফুলমতিকে শাশুড়ি, দেবরসহ স্বামীর বাড়ির লোকজন মারধর করলে গত মঙ্গলবার অসুস্থ অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাতে তিনি মারা গেলে স্বামীর বাড়িতে লাশ নিয়ে আসা হয়। গতকাল দুপুরে থানা পুলিশ খবর পেয়ে তার লাশ স্বামী বাড়ি থেকে উদ্ধার করে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠায়।
সাভার মডেল থানা ও ভার্কুতা ফাঁড়ি ইনচার্জ (এসআই) সুজন বিশ্বাস জানান, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি অসুস্থ অবস্থায় মেয়েটিকে ঢাকা মেডিক্যালে কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর তার মৃত্যুর কারণ জানা যাবে।


আরো সংবাদ



premium cement
মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত

সকল