২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সেই ৫৮টি ওয়েবসাইট খুলে দেওয়া হলো

সেই ৫৮টি ওয়েবসাইট খুলে দেওয়া হলো - ছবি : সংগৃহীত

পরিবর্তন, প্রিয়ডটকম, ঢাকাটাইমস, রাইজিংবিডি ও শীর্ষনিউজসহ দেশের ৫৮টি ওয়েবসাইট বন্ধের নির্দেশনা প্রত্যাহার করেছে বিটিআরসি।

রোববার বিকেলে বিটিআরসির পক্ষ থেকে এসব পোর্টাল বন্ধে সব ইন্টারনেট সেবা সরবরাহ সংস্থা এবং আন্তর্জাতিক ইন্টারনেট গেটওয়েকে (আইআইজি) চিঠি দেওয়া হয়। পরে সোমবার সন্ধ্যায় পোর্টালগুলো খুলে দেওয়ার নির্দেশ দেয় বিটিআরসি।

সোমবার রাতে বিটিআরসির সিনিয়র সহকারী পরিচালক ও জনসংযোগ কর্মকর্তা জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নির্দেশে বিকালে এসব ওয়েবসাইট খুলে দেয়া হয়েছে। নিরাপত্তাজনিত কারণে এ ৫৮ ওয়েবসাইট বন্ধ করা হয়েছিল।


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল