১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্যের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা

- ফাইল ছবি

এক নারীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় পুলিশ সদস্য তরুন কান্তি বিশ্বাসের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক জয়শ্রী সমাদ্দার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) রির্পোট পর্যালোচনা করে এ পরোয়ানা জারির আদেশ দেন।

উল্লেখ্য যে, ২০১৭ সালের ১৮ অক্টোবর ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করা হয়। এরপর বিচারক মামলাটি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দেন। গত বছরের ২০ নভেম্বর পিবিআই এর পরিদর্শক শামীম আহমেদ তদন্ত প্রতিবেদন দাখিল করেন। ঘটনাকালীন সময়ে তরুন কান্তি রাজারবাগ পুলিশ লাইনে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

মামলার অভিযোগে বলা হয়, ২০১৫ সালের মে মাসে পুলিশ সদস্য তরুন কান্তি বিশ্বাস ওই নারীর ভাড়া বাসায় সাবলেট হিসেবে ভাড়া নেন। পরে আসামি তাকে বিভিন্নভাবে কুপ্রস্তাব দেয়। তার স্বামী ঘরে না থাকার সুযোগে দুধের সাথে ঘুমের ওষুধ খাওয়ায়। এতে অচেতন হয়ে পড়ায় আসামি নারীর ভিডিও করে। পরে তাকে ব্ল্যাক মেইল করে। বাদীকে সে ভিডিও দেখিয়ে আসামির সাথে অবৈধভাবে শারীরিকভাবে মেলামেশা করে। আসামি তাকে বিয়ের আশ্বাস দেয়। এ ঘটনায় আসামির বিরুদ্ধে শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় ধর্ষণের অভিযোগে মামলা করেন ওই নারী।


আরো সংবাদ



premium cement

সকল