১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


দৌলতপুরে স্পিরিট পানে ৪ জনের মৃত্যু

-

কুষ্টিয়ার দৌলতপুরে বিষাক্ত অ্যালকোহল পানে চারজনের মৃত্যু হয়েছে। অসুস্থ হয়ে চিকিৎসাধীন আছেন তিনজন। মৃতরা হলেন- হোসেনাবাদ এলাকার সফের মিয়ার ছেলে খায়ের কসাই (৫৫), এজবার আলীর ছেলে মফিজুল ওরফে মুক্তি (৩৪), ফিলিপনগর ইউনিয়নের বাহিরমাদি মসজিদপাড়া এলাকার চুন্নু কসাই (৪৫) ও তারাগুনিয়া গ্রামের মৃত কালু মোল্লার ছেলে কাউছার আলী (২৭)। অসুস্থদের মধ্যে হোসেনাবাদ এলাকার জিল্লু (৪৪) ও হান্নান (৪২) কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন এবং লিপু নামে অপর এক যুবক অসুস্থ অবস্থায় বাড়িতে রয়েছেন। তবে একজনের মৃত্যু হৃদরোগে হয়েছে বলে জানিয়েছেন পুলিশ।
জানা গেছে, গত সশুক্রবার রাতে দৌলতপুর উপজেলার হোসেনাবাদ বাজারের রাসেল ফার্মেসি থেকে সাতজন স্পিরিট বা বিষাক্ত অ্যালকোহল কিনে পান করেন। পরে তাদের মধ্যে খায়ের কসাই গভীর রাতে অসুস্থ হয়ে পড়লে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। গুরুতর অসুস্থ অবস্থায় রাতেই ঢাকায় নেয়ার পথে মফিজুল ওরফে মুক্তি মারা যান। ভোররাতে নিজ বাড়িতে মারা যান বাহিরমাদি মসজিদপাড়া এলাকার চুন্নু কসাই ও কাউছার আলী।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন হান্নানের চাচা ময়েন উদ্দিন জানান, চিকিৎসাধীন দু’জনই চোখে ঝাপসা দেখছেন। তাদের কারো অবস্থা ভালো নয় বলে তিনি জানিয়েছেন। এ দিকে বিষাক্ত অ্যালকোহল পানে মৃতদের চারজনের দাফন গতকাল সম্পন্ন করা হয়েছে।
মথুরাপুর ইউনিয়ন পরিষদের দফাদার নাসির উদ্দিন জানান, শুক্রবার রাতে স্পিরিট খেয়ে অসুস্থ হলে কুষ্টিয়ায় হাসপাতালে নেয়ার পথে খায়ের কসাই মারা যান। আর ঢাকায় মারা গেছেন মফিজুল ওরফে মুক্তি। এ ঘটনার পর থেকেই ফার্মেসি বন্ধ করে ফার্মেসির মালিক রাসেল পালিয়ে গেছে বলে জানা গেছে। ফার্মেসির পেছন থেকে শতাধিক স্পিরিটের বোতল উদ্ধার করেছে দৌলতপুর থানা পুলিশ।

 


আরো সংবাদ



premium cement

সকল