২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

প্রধান শিক্ষককে মারধর নাটোরে রাতে গ্রেফতার, দুপুরেই জামিন আ’লীগ নেতার

নাটোরে মারধরের শিকার প্রধান শিক্ষক ও তার বড় ভাই। ইনসেটে ভোলা হনয়া দিগন্ত -

প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিয়ার রহমান মিলনকে মারধরের ঘটনায় সিংড়ার চৌগ্রাম ইউপির চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা জাহেদুল ইসলাম ভোলাসহ দু’জন রাতে আটকের পর দুপুরেই জামিন পেয়েছেন। বুধবার রাত সাড়ে ১২টার দিকে নিজ বাড়ি থেকে তাদের আটক করে সিংড়া থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে বিচারক মো: রেজাউল করিম তাদের জামিন মঞ্জুর করেন। সিংড়া থানার ওসি নুর-এ-আলম সিদ্দিকী মামলা ও গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন।
জানা যায়, সিংড়া উপজেলার দামকুড়ি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মতিয়ার রহমান মিলন ১ জানুয়ারি কালীগঞ্জ বাজারের স্কুল রোডে দাঁড়িয়ে ছিলেন। এ সময় চৌগ্রাম ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম ভোলা ও তার সাথে থাকা লোকজন মিলনের ওপর হামলা করে। এ সময় তাকে এবং তার বড় ভাই আওয়ামী লীগের নেতা আতাউর রহমান চান্দুকে বেধড়ক মারধর করা হয়। পরে স্থানীয় লোকজন মিলনকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এই ঘটনায় রাতেই প্রধান শিক্ষক মিলন বাদি চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলাসহ সাতজনকে আসামি করে সিংড়া থানায় মামলা দায়ের করেন। রাত সাড়ে ১২টার দিকে সিংড়া থানা পুলিশ জাহেদুল ইসলাম ভোলা এবং তার ভাগিনা মাসুদকে আটক করে।
এ বিষয়ে মতিয়ার রহমান মিলন বলেন, বিদ্যালয় থেকে আমাকে সরিয়ে দেয়ার জন্য ভোলাসহ একটি চক্র আমাকে হত্যাসহ মারধরের হুমকি দিয়ে আসছিল। আমি বৈধভাবে নিয়োগ পাওয়ার পরও তারা আমাকে এভাবে হত্যার চেষ্টা করছে।
অভিযুক্ত ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা জাহেদুল ইসলাম ভোলা বলেন, মিলন ওই স্কুলের কেউ না। আমরা উপজেলা আওয়ামী লীগ নেতাদের নিয়ে একাধিকবার সালিশ করেছি। তাকে সাড়ে ৬ লাখ টাকা দিয়ে স্কুল থেকে বের করে দেয়া হয়েছে। সে স্কুলের কেউ না হয়েও বিভিন্নভাবে ঝামেলা তৈরি করছে।
প্রসঙ্গত, এর আগে ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলার কথা অনুযায়ী শিক্ষক নিয়োগ না দেয়ার কারণে একই উপজেলার বড়িয়া বিদ্যালয়ের প্রধান শিক্ষককে মারধর করার ঘটনা ঘটেছিল।

 


আরো সংবাদ



premium cement
ঈশ্বরদীতে মৌসুমের সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড ‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কটে’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের

সকল