২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ব্যবসায়ী, নারী ও ছাত্রসহ নিহত ৬, আহত ২

-

মানিকগঞ্জের সাটুরিয়া, খুলনা, মৌলভীবাজারের রাজনগর, কুড়িগ্রামের ভুরুঙ্গামারী ও ঢাকার ধামরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী, নারী ও ছাত্রসহ ৬ জন নিহত ও ২ জন আহত হয়েছেন।
সাটুরিয়া (মানিকগঞ্জ) সংবাদদাতা জানান, মানিকগঞ্জের সাটুরিয়ায় মাটিবাহী ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী হাবিবুর রহমান (২৫) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুই মোটরসাইকেল আরোহী আহত হন। নিহত হাবিবুর রহমান খান হাবিব উপজেলার বালিয়াটি ইউনিয়নের হাজিপুর গ্রামের মৃত আব্দুল কুদ্দুস খানের ছেলে। তিনি মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন। আহতরা হচ্ছেন, একই গ্রামের কুজরত আলীর ছেলে জাহাঙ্গীর আলম ও ইউনুছ আলীর ছেলে সাগর হোসেন।
গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে হাবিবুর ও তার দুই বন্ধু মোটরসাইকেলে ব্রাহা দিয়ে হাজিপুর যাওয়ার পথে ঘিওর এলাকায় বিপরীত দিক থেকে আসা অবৈধ মাটিবাহী ট্রাক তাদের মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই হাবিবুর নিহত হন। আহত হন আরো দুই বন্ধুকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাটুরিয়া হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয়রা।
খুলনা ব্যুরো ও পাইকগাছা সংবাদদাতা জানান, খুলনায় সড়ক দুর্ঘটনায় মফিজুল তরফদার (৪৫) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। মফিজুল তলবদার পাইকগাছা উপজেলার লক্ষ্মীখোলা গ্রামের মৃত মহিউদ্দিন তলবদারের ছেলে।
জানা যায়, খুলনা থেকে মাছ বিক্রি করে গতকাল ভোরে মফিজুল ট্রাকে করে বাড়ি ফিরছিলেন। পাইকগাছা-কয়রা সড়কের শিববাটি ব্রিজের সামনে নির্মাণাধীন কৃষি কলেজের কাছে পেছন থেকে পাথর ভর্তি অপর একটি ট্রাক তাদের ট্রাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মফিজুল বাগদা চিংড়ির ব্যবসা করতেন।
রাজনগর (মৌলভীবাজার) সংবাদদাতা জানান, মৌলভীবাজারের রাজনগরে সড়ক দুর্ঘটনায় আবজুন বেগম (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ সড়কের তেলিজুড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই নারী রাজনগর উপজেলার বালিগাঁও গ্রামের কনা মিয়ার মেয়ে।
ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) সংবাদদাতা জানান, কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সড়ক দুর্ঘটনায় কফিল উদ্দিন নামে এক ব্যক্তি নিহত হয়েছে। গতকাল বিকেলে উপজেলার ভূরুঙ্গামারী বাসস্ট্যান্ড-সোনাহাট স্থলবন্দর সড়কের গছিডাঙ্গা (গ্রামীণ ব্যাংক) নামক স্থানে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে এই দুর্ঘটনা ঘটে। নিহতের নাম কফিল উদ্দিন (৫০)।
ধামরাই (ঢাকা) সংবাদদাতা জানান, ঢাকা আরিচা মহাসড়ক দুর্ঘটনায় ঢাকার ধামরাইয়ে মাইক্রোবাসের চাপায় শাহিনুর ইসলাম (২৪) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। গতকাল ধামরাইয়ের ঢুলিভিটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহিনুর ইসলাম কুষ্টিয়ার মিরপুর থানার বহুল বারিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে।
চাটখিল নোয়াখালী সংবাদদাতা জানান, গতকাল সকালে (চাটখিল-রামগঞ্জ) সড়কের চাটখিল ফায়ার সার্ভিস স্টেশনের সামনে জননী পরিবহন এর একটি বাসের চাকায় পৃষ্ট হয়ে রামদেবপুর বায়তুল উলুম নূরানী মাদরাসার তৃতীয় শ্রেণীর ছাত্রী নুসরাত জাহান (৮) ঘটনাস্থলেই নিহত হয়। সে দশঘরিয়া গ্রামের প্রবাসী নুর হোসেনের মেয়ে। প্রত্যক্ষদর্শীরা জানান, বেপরোয়া গাড়ি চালানোর কারণেই এ দুর্ঘটনা ঘটে।

 


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ইয়াবাসহ গৃহবধূ গ্রেফতার জুলাইয়ে ব্রাজিল সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী

সকল