১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


রাঙ্গামাটিতে পাহাড়ি সংগঠনের অন্তর্দ্বন্দ্বে ৩ জন নিহত

-

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় একটি আঞ্চলিক সংগঠনের অভ্যন্তরীণ কোন্দলে ব্যাপক গুলিবিনিময়ের ঘটনায় তিনজন নিহত হয়েছেন। গতকাল সোমবার সন্ধ্যায় রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার দুর্গম বালুমুড়া মারমা পাড়া এলাকায় আঞ্চলিক সংগঠনের মধ্যে এ ঘটনা ঘটে।
রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফজল আহম্মেদ খান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সন্ধ্যা নাগাত রাজস্থলী উপজেলার দুর্গম বালুমুড়ার মারমা পাড়ায় আঞ্চলিক দলের মধ্যে প্রায় দেড় ঘণ্টা ধরে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। আমরা খবর পাওয়া মাত্র এলাকার উদ্দেশ্যে ফোর্স নিয়ে রওনা হয়েছি। ঘটনার বিস্তারিত এলাকায় গিয়ে জানাতে পারব।
এ ঘটনায় তিনজন নিহত হওয়ার খবর পাওয়া গেলেও তাদের নাম ও পরিচয় জানা যায়নি। তবে কোন কোন গ্রুপের মধ্যে এ ঘটনা ঘটেছে তা নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
এ দিকে রাঙ্গামাটি পুলিশ সুপার মো: আলমগীর কবির গুলিবিনিময়ের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় তিনজন নিহত হয়েছেন। তবে কে কোন গ্রুপের নিহত হয়েছেন তা আমরা এখনো নিশ্চিত হতে পারিনি। তিনি জানান, ওই এলাকায় গোলাগুলির ঘটনা শোনার পর সেনাবাহিনী ঘটনাস্থলে গিয়ে তিনজনের লাশ উদ্ধার করে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ আনতে ঘটনাস্থলে রওনা দিয়েছে। কারা এ ঘটনা ঘটিয়েছে এ প্রসঙ্গে তিনি বলেন, স্থানীয়ভাবে অন্তর্কলহের কারণে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে এবং নিহত তিনজনের বিষয়ে এখনো নিশ্চিত কিছু পাওয়া যায়নি। ঘটনার তদন্তসাপেক্ষে বিষয়টি আমরা নিশ্চিত হতে পারব বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement