২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রাজস্থানে মুসলিম পুলিশ কনস্টেবলকে পিটিয়ে হত্যা

-

ভারতের রাজস্থানে পুলিশের এক কনস্টেবলকে পিটিয়ে হত্যা করেছে একদল উচ্ছৃঙ্খল লোক। শনিবার রাজস্থানের রাজসামান্দ এলাকায় এ ঘটনাটি ঘটেছে। নিহত হেড কনস্টেবল আবদুল গনি কুনওয়ারিয়ার বাসিন্দা। ৪৮ বছর বয়সী এ পুলিশ সদস্য জমিসংক্রান্ত এক বিরোধের তদন্তে শনিবার রাজসামান্দ গিয়েছিলেন। তর্কাতর্কির এক পর্যায়ে একদল উচ্ছৃঙ্খল লোক তার ওপর হামলা চালায়।
গুরুতর আহত আবদুল গনিকে নিকটবর্তী একটি কমিউনিটি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে সেখানেই তার মৃত্যু হয়। পিটিয়ে হত্যার এ ঘটনায় রাজ্যটির পুলিশ বিভাগ স্তম্ভিত হয়েছে বলে জানা গেছে। হামলাকারীদের শনাক্ত করার চেষ্টায় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা এরই মধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সাম্প্রতিক বছরগুলোতে রাজস্থানে পিটিয়ে হত্যার বেশ কয়েকটি ঘটনা ঘটেছে। গত বছর ২৮ বছর বয়সী রাকবার খানকে গরু পাচারকারী সন্দেহে পিটিয়ে গুরুতর আহত করার পর তার মৃত্যু হয়। হামলায় গুরুতর আহত ওই যুবককে পুলিশ নিজেদের হেফাজতে নেয়, পরে সেখানেই তার মৃত্যু হয়। এর আগে ২০১৭ সালে রাজস্থানের এক মেলা থেকে গরু কিনে হরিয়ানায় নিজেদের বাড়ি ফেরার পথে পেহলু খান ও তার দুই সন্তান একদল দুর্বৃত্তের হামলার কবলে পড়েছিলেন। রাস্তার ওপরেই পেহলু খানকে নির্দয়ভাবে পেটানো হয়েছিল; ওই জখমেই তার মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement
‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কটে’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক

সকল