২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বাংলাদেশ কৃষি ব্যাংকে নিয়োগ

-

পদের নাম : ড্রাইভার।
আবেদনের যোগ্যতা : ৮ম শ্রেণী পাস। গাড়ি চালনায় ন্যূনতম ২ বছরের অভিজ্ঞতা ও মোটর গাড়ি চালনার বৈধ লাইসেন্স থাকতে হবে।
বেতন স্কেল : ৯৩০০-২২৪৯০/- এবং অন্যান্য সুবিধা।
বয়সসীমা : ৩১ জুলাই ২০১৮ তারিখে মুক্তিযোদ্ধা বা মুক্তিযোদ্ধার সন্তান ছাড়া সব প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা বা মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর।
অনলাইনে আবেদনের শেষ তারিখ : ২০ আগস্ট ২০১৮।
অনলাইনে আবেদন ফরম পূরণ করার ঠিকানা : শুধু বিডিজবস লিমিটেডের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইট
যঃঃঢ়://নফলড়নং.পড়স/শৎরংযরনধহশ-এ অনলাইন আবেদন ফরমটি পূরণের মাধ্যমে আবেদন সাবমিট করতে হবে। অনলাইনে সঠিকভাবে আবেদন করার পর প্রাপ্ত ট্র্যাকিং নম্বর ফরমটি যথাযথভাবে সংরক্ষণ করতে হবে।
ড্রাইভিং লাইসেন্স : হালকা/ মিডিয়াম/ হেভি লাইসেন্সধারী প্রার্থীরা আবেদন করার যোগ্য। মেয়াদ উত্তীর্ণ লাইসেন্স গ্রহণযোগ্য নয়। প্রার্থীদের প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।
পরীক্ষার স্থান ও সময়সূচি : পরীক্ষার স্থান ও সময়সূচি ব্যাংকের ওয়েবসাইটের মাধ্যমে প্রার্থীদের জানানো হবে। অ্যাডমিট কার্ড ছাড়া লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করা যাবে না। বিবাহিত মহিলা প্রার্থীদের ক্ষেত্রে স্থায়ী ঠিকানা হিসেবে স্বামীর স্থায়ী ঠিকানা ব্যবহার করতে হবে।
জরুরি তথ্য : প্রার্থীদের প্রাথমিকভাবে কোনো কাগজপত্র পাঠাতে হবে না। লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের তালিকা প্রকাশিত হওয়ার পর নির্ধারিত সময়ের মধ্যে আবেদনে উল্লিখিত তথ্যাদির সমর্থনে নিচে বর্ণিত কাগজপত্রের মূল কপিসহ এক সেট অনুলিপি প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা/ প্রথম শ্রেণীর ব্যাংক কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করে হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট ডিপার্টমেন্ট-১, বাংলাদেশ কৃষি ব্যাংক, প্রধান কার্যালয়, ৮৩-৮৫ মতিঝিল, ঢাকায় জমা দিতে হবে। কাগজপত্রগুলো হলোÑ
১। অনলাইনে পূরণকৃত আবেদনপত্রের অঢ়ঢ়ষরপধহঃং ঈড়ঢ়ু।
২। লিখিত পরীক্ষার অ্যাডমিট কার্ড।
৩। সব শিক্ষাগত যোগ্যতার সনদপত্র/ মার্কশিট/ ট্রান্সক্রিপ্ট।
৪। সম্প্রতি তোলা ৪ কপি রঙিন পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি।
৫। নাগরিকত্ব বা জাতীয়তা সনদপত্রের সত্যায়িত কপি।
৬। জাতীয় পরিচয়পত্র/ জন্মনিবন্ধন সত্যায়িত কপি।
৭। প্রার্থীর নাম, পিতা/মাতার নাম এবং জন্মতারিখ যা ড্রাইভিং লাইসেন্স, জাতীয় পরিচয়পত্র, শিক্ষা প্রতিষ্ঠান থেকে ইস্যুকৃত টেস্টিমোনিয়াল/ এসএসসি সনদে একই হতে হবে।
৮। প্রার্থী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান, নাতি-নাতনি হলে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের ইস্যুকৃত সনদপত্রের সত্যায়িত কপি।
সূত্র : প্রথম আলো, ২ আগস্ট ২০১৮।
হ মোশাররফ হোসেন


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল