১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


পথচারীকে বাঁচাতে গিয়ে নারী মোটরসাইকেল চালক নিহত

- প্রতীকী ছবি

ঢাকার নবাবগঞ্জ উপজেলার শোল্লা কাঞ্চিরাম সেতুর সামনে পথচারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে এক নারী মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।  সোমবার সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনায় নিহত এ্যানি (২৩) শোল্লা ইউনিয়নের কোন্ডা গ্রামের আজিজুলের স্ত্রী। এছাড়া দুর্ঘটনায় আহত আরও দুজন হলেন- নিহতের বোন মোটরসাইকেল আরোহী শারমিন (১৯) ও পথচারী উপেন্দ্র সরকার (৭০)।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীদের বরাতে নবাবগঞ্জ থানার এসআই আব্দুল জলিল জানান, সন্ধ্যায় কর্মস্থল থেকে এ্যানি ও তার বোন শারমিন মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথে শোল্লা কাঞ্চিরাম সেতুর সামনে এক পথচারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান তারা। এতে গুরুতর আহত এ্যানি, শারমিন ও পথচারী উপেন্দ্রকে উদ্ধার করে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক এ্যানিকে মৃত ঘোষণা করেন। 

তবে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান এসআই আব্দুল জলিল। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী

সকল