১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


সন্ত্রাস চাঁদাবাজ ভূমিদস্যুতার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলাম : শামীম ওসমান

শামীম ওসমানের যুদ্ধ ঘোষণা - ছবি : নয়া দিগন্ত

সন্ত্রাস, চাঁদাবাজ, জুলুম, ভূমিদস্যু বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, ‘এমপি, মন্ত্রী আমার কাছে বড় ব্যাপার না । আমাকে দুইবার মন্ত্রী দেয়া হইছে, আমি নেই নাই। আমি মন্ত্রিত্বের রাজনীতি করি না।
শনিবার দুপুরে ফতুল্লার পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, এমপি হয়েছি, আজকে আছি, কালকে নাই। এমপি-মন্ত্রী আমার কাছে বড় ব্যাপার না। হানিফ ভাইয়ের সামনে, যে আমাকে দুইবার মন্ত্রী দেয়া হয়েছে, আমি নেই নাই। আমি মন্ত্রিত্বের রাজনীতি করি না। কারণ আমি মনে করি নাই, যে শেখ হাসিনার মতো এতো বড় নেতা, এতো উঁচু মানের মানুষ, আল্লাহ সাক্ষী, আল্লাহ রাব্বুল আলামিন সাক্ষী, এতো উঁচু মানের মানুষ যিনি প্রধানমন্ত্রী, মন্ত্রী হয়ে তার পাশে বসার যোগ্যতা আমার হয় নাই, আর হবেও না কোনো সময়। আমি তার কর্মী হতে পেরেছি, এইটাই তো অনেক সৌভাগ্যের বিষয়।

শামীম ওসমান আরো বলেন, আমি চাঁদাবাজীর রাজনীতি করি না, আমি আল্লাহকে খুশি করতে এবং মানুষের উপকার করতে রাজনীতি করি। আমি আল্লাহর নামে শপথ করে বলছি, আল্লাহর কসম খেয়ে বলছি। সন্ত্রাস, চাঁদাবাজ, ভূমিদস্যুতা, মানুষের ওপরে জুলুম যারা করবে আমি তাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলাম। আমার ডানে বামে কেউ কেউ থাকতে পারেন মাদক ব্যবসার সঙ্গে জড়িত। আমি তাদের চিনি না। আপনারা ভালো হয়ে যান।

নিজেকে দলের কর্মী হিসেবে উল্লেখ করে শামীম ওসমান বলেন, পাগলা বাজার এলাকা চাঁদাবাজ, সন্ত্রাসদের হাত খেকে মুক্ত করতে আপনারা ঐক্যবদ্ধ হন। সবাই মিলে এই পাগলা এলাকাকে সুন্দরভাবে গড়ে তুলেন যা প্রয়োজন হয় আমি ব্যবস্থা করবো।আমি আপনাদের কাছে আমার পেছনে থেকে সাপোর্ট চাই না। শুধু আপনাদের দোয়া চাই, যাতে কাজটা ঠিকঠাক মতো করতে পারি। যতো দিন বেঁচে আছি, সেই সাধারণ মানুষের পক্ষে কথা বলবো।

সমিতির সভাপতি আলহাজ্ব শাহ আলম গাজী টেনুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু,জেলা পরিষদ সদস্য মোস্তফা হোসেন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী,মহানগর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহ নিজাম,ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এইচ এম ইসহাক, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ জসিম উদ্দিন প্রমুখ।


আরো সংবাদ



premium cement
বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী

সকল