১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যাওয়া যাবে না : মেনন

-

সমাজকল্যাণ মন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, বিএনপি বলছে তারা ঈদের পরে আন্দোলনে নামবে, আমরা বলি যে ওই ভাবনাচিন্তা বাদ দিয়ে আপনারা নির্বাচনে আসুন। নির্বাচনের মাধ্যমেই জনগণ আপনাদের ক্ষমতায় বসিয়ে দেবে। যদি আপনাদের প্রতি জনগণের আস্থা থাকে। অন্য কোনো পন্থায় অথবা ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যাওয়া যাবে না।
গতকাল বাংলা মোটর ইউনিট আওয়ামী লীগের শোক দিবসের আলোচনা সভায় সমাজকল্যাণ মন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এ কথা বলেন।
মেনন আরো বলেন, জাতীয় শোক দিবসে বিএনপি এখনো উল্লাস করছে। এবার তারা কেক না কেটে মিলাদ মাহফিলের আয়োজন করেছে খালেদা জিয়ার জন্য। কিন্তু সেই মিলাদেও তাদের মিথ্যাচারের শেষ ছিল না।
আলোচনা সভায় আরো বক্তৃতা করেন : ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম মুরাদ, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আবুল বাসার, যুগ্ম সম্পাদক কামাল চৌধুরী এবং শাহবাগ থানার আওয়ামী লীগের সভাপতি জি এম আতিক ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হামিদ। সভা পরিচালনা করেন ২১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু মতি লাল। আলোচনা শেষে ’৭৫-এর ১৫ আগস্টের নিহতদের রূহের মাগফিরাত কামনায় দোয়া হয় এবং তবারক বিতরণ করা হয়।

 


আরো সংবাদ



premium cement

সকল