২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বলিউড কাঁপাচ্ছেন ইরানের ডানা কাটা পরী!

এলনাজ নওরোজি - ছবি : সংগ্রহ

এই অভিনেত্রীকে ডানা কাটা পরী বলেছিলেন অনেকেই। সোশ্যাল মিডিয়া বলছে ইনি বলিউডের ‘মোস্ট বিউটিফুল অ্যাকট্রেস’। বলিউডি ছবিতে এত সুন্দর অভিনেত্রীকে নাকি কমই দেখা গিয়েছে।

ইনি ইরানিয়ান মডেল-অভিনেত্রী এলনাজ নওরোজি। জার্মানি, পাকিস্তান ও ভারতে বিজ্ঞাপন-সিনেমায় কাজ করে সুনাম অর্জন করেছেন তিনি।

আন্তর্জাতিক এই সুপারস্টার শিরোনামে এসেছেন নওয়াজউদ্দিনের প্রেমিকা হিসেবে। কী ব্যাপার বলুন তো?

আসলে ‘সেক্রেড গেমস’-এ নওয়াজের বিপরীতে অভিনয় করেন এলনাজ।
ইরানে জন্মালেও জার্মানিতে বড় হয়েছেন এলনাজ। নানা দেশের নানা মানুষের সঙ্গে মেশার সুযোগ হওয়ার কারণে তিনি বেশ মিশুকেও বটে।
১৫ বছর বয়সে মডেলিং শুরু করেছিলেন তিনি, স্কুলের পাশাপাশি ফ্যাশন নিয়েও চর্চা ছিল তার।

উর্দু চলচ্চিত্র ‘মান যাও না’-তে তাকে দেখা গিয়েছে। পরে তিনি পঞ্জাবি ছবিতেও অভিনয় করেছেন।

গুরু রণধাওয়ার পঞ্জাবি মিউজিক ভিডিও ‘মেড ইন ইন্ডিয়া’তেও কাজ করেছেন তিনি। এলনাজ নওরোজি মিটু আন্দোলনের সময় প্রতিবাদে মুখর হয়েছিলেন।

তিনি অভিযোগ করেন, ‘নমস্তে ইংল্যান্ড’ সিনেমায় কাজের জন্য একাধিকবার অডিশনে ডাকা হয়। পরিচালক বিপুল শাহ নাকি নিজের অফিসে এলনাজকে খারাপভাবে ছোঁয়ার চেষ্টা করেন। চিত্রনাট্য শোনানোর জন্য প্রায়ই এলনাজকে পাতিয়ালার একটি হোটেলে ডেকে পাঠাতেন বিপুল, জোর করে চুমু খাওয়ার চেষ্টাও করেন বলে দাবি করেছিলেন নায়িকা।

 


আরো সংবাদ



premium cement
‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কটে’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক

সকল