২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ক্যান্সার গুঞ্জনে চটেছেন শহিদের পরিবার 

ক্যান্সার গুঞ্জনে চটেছেন শহিদের পরিবার  - সংগৃহীত

হঠাৎ করেই কিছু গণমাধ্যমে খবর বেরোই বালিউড অভিনেতা শহিদ কাপুর ক্যান্সারে আক্রান্ত। তিনি নাকি স্টমাক ক্যান্সারে ভুগছেন। যার চিকিৎসা চলছে নীরবেই। এই খবরে হতচকিত হয়ে পড়েছে শহিদের পরিবার। 

তারা এই ধরণের খবরের তীব্র প্রতিবাদ জানিয়েছেন। বলেছেন, এবিপি নামের একটি গণমাধ্যমের এমন কাণ্ড জ্ঞয়ানহীন খবরের কোন মানে হয় না। এটা কোনভাবেই গ্রহনযোগ্য নয়। 

খবরটি মিথ্যা প্রমানের জন্য শহীদ কাপুর সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোষ্ট করেছেন। যেখানে দেখাযায়, তিনি স্ত্রীকে নিয়ে অবকাশ যাপন করছেন। 

শাহিদ কাপুরকে সর্বশেষ চলচ্চিত্রে দেখা গেছে শ্রদ্ধা কাপুরের বিপরীতে ‘বেটি গুল মিটার চালু’ ছবিতে। তেলেগু ব্লকবাস্টার ছবি অর্জুন রেড্ডির হিন্দি রিমেক ‘কবীর সিং’ ছবিতে আপাতত শাহিদ ব্যস্ত সময় কাটাচ্ছেন। এই ছবিতে তার নিজের লুক সোশ্যাল সাইটে শেয়ারও করেছেন শাহিদ। ছবিটি মুক্তি পাবে আগামী বছর।

 


আরো সংবাদ



premium cement
ইউক্রেনকে দ্রত প্যাট্রিয়ট ক্ষেপণাস্ত্র দিতে যাচ্ছে পেন্টাগন ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর

সকল