০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


নিখোঁজ শিশু কন্যার সন্ধান চেয়ে বাবার মাইকিং

এক সপ্তাহ ধরে নিখোঁজ শিশু কন্যার সন্ধান চেয়ে বাবার মাইকিং - ছবি : নয়া দিগন্ত

বরগুনার আমতলীতে এক সপ্তাহ ধরে নিখোঁজ থাকা শিশু কণ্যা খাদিজা (১১) সন্ধান চেয়ে আমতলী পৌর শহরে মাইকিং করছেন তার বাবা বাবুল হাওলাদার।

জানা গেছে, উপজেলার চাওড়া ইউনিয়নের পাতাকাটা গ্রামের বাবুল হাওলাদারের শিশু কন্যা ও পাতাকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী খাদিজা গত ২৩ নভেম্বর বিদ্যালয়ে এসে আর বাড়ী ফিরে যায়নি। গত ৭দিন ধরে নিখোঁজ শিশু কন্যা খাদিজার পরিবার ও আত্মীয়-স্বজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও কোন সন্ধান না পেয়ে অজানা আশংকায় বাবা বাবুল হাওলাদার নিজে (আজ) শনিবার মেয়ের সন্ধান চেয়ে পৌর শহরে মাইকিং করছেন। শিশু নিখোঁজ হওয়ার বিষয়টি আমতলী থানা জানেন না বলে থানা সূত্রে জানা গেছে।

নিখোঁজ শিশু কন্যার বাবা বাবুল হাওলাদার কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার শিশু কন্যা খাদিজা আজ এক সপ্তাহ ধরে নিখোঁজ। জানিনা আমার কন্যার ভাগ্যে কি ঘটেছে। ওর স্কুলের বন্ধু- বান্ধবসহ এমন কোন জায়গা নেই যে সেখানে না খুঁজেছি। এমনকি ফকির- গোনকদের শরনাপন্ন হয়েও আমার মেয়ের কোন সন্ধান পাচ্ছিনা। তাই বাধ্যহয়ে আজ মেয়ের সন্ধান চেয়ে মাইকিং করতে নেমেছি।

তিনি আরো বলেন, কোন হৃদয়বান ব্যক্তি যদি তার মেয়ের সন্ধার পান তাহলে ০১৭৫৭১৯৭৯৬৭ নাম্বারে জানানোর জন্য।

পাতাকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রবিউল ইসলাম বলেন, খাদিজা আমার বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী । গত এক সপ্তাহ ধরে সে স্কুলে আসছে না। অভিভাবকের কাছ থেকে জানতে পেরেছি সে নিখোঁজ।
আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, বিষয়টি আমার জানা নেই। এ বিষয়ে থানায় ভূক্তভোগী পরিবারের পক্ষ থেকে কেহ জানায়নি।


আরো সংবাদ



premium cement