২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

লক্ষ্মীছড়িতে সেনা অভিযানে মাদক ব্যবসায়ী আটক

-

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি জোনের সেনাবাহিনীর অভিযানে শেখ আহমেদ ওরফে মনা মিয়া (৪৫) নামে এক মাদক ও ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

শনিবার রাতে নয়াবাজার আর্মি ক্যাম্পের আওতাধীন দক্ষিণ পাইন্দং এলাকা থেকে তাকে আটক করা হয়।

মনা মিয়া ফটিকছড়ির পাইন্দং বেদু তালুকদারের বাড়ি বৃন্দাবনহাটের মৃত আহম্মদ হোসেনের ছেলে।

লক্ষ্মীছড়ি জোনের অ্যাডজুটেন্ট ক্যাপ্টেন রায়শাদ রেজা রাতুল সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে জানান, শনিবার রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মনা মিয়া ও কতিপয় মাদক ব্যবসায়ী দক্ষিণ পাইন্দং এলাকায় অবস্থান করছিল। নয়াবাজার আর্মি ক্যাম্প থেকে লে. মারুফ কায়সারের নেতৃত্বে একটি টহল দল উক্ত এলাকায় অবস্থায় নিয়েছিল। টহলের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টা করলেও ঘটনাস্থল থেকে মনা মিয়াকে আটক করতে সক্ষম হয়।

এসময় ঘটনাস্থল থেকে একটি বিকাশ লেনদেনের বই, ব্যাংক জমা বই ও নগদ চার হাজার টাকা উদ্ধার করা হয়। মনা মিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মামলায় পলাতক আসামি। তার নামে ফেনী সদর থানায় একটি মাদকদ্রব্য পাচার আইনে মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন যাবত ফটিকছড়ি এলাকায় ইয়াবা, ফেনসিডিলের ব্যবসা করে আসছিলেন।

আটক মনা মিয়াকে ফটিকছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
দেশের জন্য কাজ করতে আ’লীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শনিবার যেসব এলাকায় ১২ ঘণ্টা বন্ধ থাকবে গ্যাস সরবরাহ ওলামা দলের আংশিক কমিটি ঘোষণা নোয়াখালীতে ইয়াবাসহ গৃহবধূ গ্রেফতার জুলাইয়ে ব্রাজিল সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার

সকল