২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`
সেনবাগ (নোয়াখালী) সংবাদদাতা

লাশ হাসপাতালে রেখে পালাল স্ত্রী ও শাশুড়ি

নিহত আবুল হোসেন - ছবি : সংগৃহীত

নোয়াখালীর সেনবাগে পারিবারিক কলহের জেরে বিয়ের মাত্র আড়াই মাসের মাথায় আবুল হোসেন (২২) নামের এক যুবককে নির্যাতন করে হত্যার পর লাশ হাসপাতালে রেখে স্ত্রী ও শাশুড়ি পালিয়ে যাবার অভিযোগ ওঠেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোরে উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের ভূঁইয়া বাড়িতে। নিহত যুবক আবুল হোসেন ওই গ্রামের ভূঁইয়া বাড়ির আবুল কাশেম কন্টাক্টরের ছেলে।

নিহতের পিতা আবুল কাশেম কন্টাক্টর গণমাধ্যম কর্মীদের জানান, তার ছেলে প্রতিবেশী প্রবাসী জাকের হোসেনের মেয়ে মাইমা বেগমের সঙ্গে প্রেমের সম্পর্কে আড়াই মাস আগে পরিবারের অজান্তে পালিয়ে বিয়ে করে শ্বশুর বাড়িতেই অবস্থান করছিল। বিয়ের পর থেকে বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে ঝড়গা-বিবাদ লেগেই থাকত। সোমবার রাতে পারিবারিক কলহের জেরে স্ত্রী ও শাশুড়িসহ শ্বশুর বাড়ির লোকজন তাকে বেধড়ক মারধর করে। এর একপর্যায়ে আবুল হোসেন অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে সেনবাগ সরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যাবার পরামর্শ দিলে স্ত্রী মাইমা ও শাশুড়ি জীবন নাহার আবুল হোসেনকে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করলে স্ত্রী ও শাশুড়ি আবুল হোসেনের লাশ হাসপাতালে রেখেই পালিয়ে যান।

মঙ্গলবার দুপুরে খবর পেয়ে আবুল হোসেনে পিতা আবুল কাশেম কন্টাক্টর ছেলে লাশ উদ্ধারের জন্য থানায় লিখিত অভিযোগ দিলে সেনবাগ থানার এসআই বাবুল সরকার লাশ উদ্ধারের জন্য ফেনী রওনা দেন।


আরো সংবাদ



premium cement
আজ দিল্লির মুখ্যমন্ত্রী পদে শপথ নেবেন অতিশী প্রস্তুতি, নিরাপত্তা ব্যবস্থায় সন্তুষ্ট আইসিসি, চ্যাম্পিয়ন্স ট্রফি নিয়ে আশায় পাকিস্তান ইসরাইলি হামলায় বৈরুতে শীর্ষ হিজবুল্লাহ কমান্ডার নিহত আফগান সীমান্তের কাছে গুলি, ৬ পাকিস্তানি সেনা নিহত রাঙামাটি ও খাগড়াছড়িতে নিহত ৪, ১৪৪ ধারা জারি রাজধানীতে সংঘর্ষে ২ যুবক নিহত জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন ড. ইউনূস কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতেছিল আ’লীগ : হামিদ আজাদ

সকল