২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

জাতীয় আসবাব মেলা অনুষ্ঠিত

-

‘আমার দেশ আমার আশা, দেশীয় ফার্নিচারে সাজাবো বাসা’ এই ভাবনা নিয়ে গত ১৭ সেপ্টেম্বর রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি সেন্টারে (আইসিসিবি) শুরু হয়েছিল পাঁচ দিনব্যাপী জাতীয় আসবাব মেলা। ১৬তমবারের এই আয়োজনে দেশীয় প্রতিষ্ঠানের ১৮২টি স্টল ছিল। এই আয়োজনে দেশীয় আসবাবশিল্পের ছোট বড় প্রায় সব প্রতিষ্ঠানেরই দেখা মিলেছে। হাতিল কমপ্লেক্স, আখতার ফার্নিচার, এথেন্স ফার্নিচার ও হক ডেকোর, লিগ্যাসি ফার্নিচার, মাজিদা ফার্নিচার, পারটেক্স ফার্নিচার, নাদিয়া ফার্নিচার, ওমেগা হোম সল্যুশন ও উড আর্টসহ আরো বহু প্রতিষ্ঠানের স্টলে আসবাবের পাশাপাশি ছিল ঘর সাজানোর উপকরণও।
নাদিয়া, হাতিল, অথেনটিক, লিগ্যাসিসহ আরও কয়েকটি প্রতিষ্ঠান নতুন পণ্যের সাথে বেডসেট এনেছে। এতে একই সাথে স্বল্পমূল্যে গৃহসজ্জার প্রয়োজনীয় সব কিছুই ছিল। স্টলগুলোর বিপণন কর্মীদের সাথে কথা বলে জানা যায়, আসবাবগুলোর বেশির ভাগই মেহেগুনি ও সেগুন কাঠ দিয়ে তৈরি। কিছু কিছু আসবাব তৈরি হয়েছে বিচ ও বার্মিজ কাঠ দিয়ে।

 


আরো সংবাদ



premium cement
ইউক্রেনকে দ্রত প্যাট্রিয়ট ক্ষেপণাস্ত্র দিতে যাচ্ছে পেন্টাগন ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর

সকল