২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে প্রামাণ্যচিত্র প্রতিযোগিতা

-

পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ন্যাচারাল সায়েন্স বিভাগের উদ্যোগে এক ব্যতিক্রমী স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও প্রামাণ্যচিত্র প্রতিযোগিতা-২০১৯ বিশ্ববিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। মহান ভাষা দিবস উপলক্ষে গত ২৮ ফেব্র“য়ারি অনুষ্ঠিত সৃজনশীল এই প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো: নূরুল আনোয়ার।
প্রধান অতিথি বলেন, শুধু পুথিগত পড়াশোনার মাধ্যমে প্রকৃত মেধার বিকাশ ঘটানো অসম্ভব। তাই সৃজনশীল কাজ করার প্রতি মনযোগী হতে হবে এবং তারই ফলে তরুণ সমাজকে মাদকাসক্তসহ অন্যান্য সমাজবিরোধী কার্যকলাপ থেকে বিরত রাখা সম্ভব। ন্যাচারাল সায়েন্স বিভাগের চেয়ারম্যান সৈয়দ এনায়েত করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. ইঞ্জিনিয়ার মফজল আহমেদ, বাণিজ্য অনুষদের ডিন প্রফেসর ড. ফসিউল আলম, কলা অনুষদের ডিন মো: ইউনুসসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রছাত্রী উপস্থিত ছিল।
ন্যাচারাল সায়েন্স বিভাগের প্রভাষক আতাউস সামাদ রাজুর তত্ত্বাবধানে বিভিন্ন বিভাগের ছাত্রছাত্রী দলগতভাবে তাদের নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও প্রামাণ্যচিত্র প্রদর্শন করেন। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।


আরো সংবাদ



premium cement
৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের

সকল