১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


নতুন পুরাতনের প্রীতি সম্মিলন-আড্ডায় ক্বণন উদযাপন করল ৩৩ বছর পূর্তি

-

নতুন পুরাতনের প্রীতি সম্মিলন-আড্ডায় ক্বণন উদযাপন করল তার ৩৩ বছর পূর্তি। ক্বণনের বর্তমান ও সাবেক সদস্যদের উপস্থিতিতে আনন্দমুখর হয়ে উঠেছিল ক্বণনের মহড়াক।
পয়লা জানুয়ারি ক্বণন শুদ্ধতম আবৃত্তি অঙ্গনের ৩৩ বছর পূর্ণ হলো। এ উপলক্ষে গত মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় চেরাগী পাহাড়স্থ কদম মোবারক এম ওয়াই স্কুলে এক প্রীতি সম্মিলন-আড্ডার আয়োজন করা হয়। ক্বণনের প্রতিষ্ঠাতা কর্ণধার ও সভাপতি মোশতাক খন্দকারের সূচনা বক্তব্যের মাধ্যমে এই উদযাপনের আনুষ্ঠানিকতা শুরু হয়। কেক কেটে, প্রীতি আড্ডা, স্মৃতিচারণে শুভেচ্ছা বক্তব্য দেন ক্বণন কার্যকরী পরিষদ সদস্য রাশেদ মোহাম্মদ, সৌভিক চৌধুরী ও শিমু বিশ্বাস। প্রীতি আড্ডা ও স্মৃতিচারণে আরো অংশগ্রহণ করেন ইমরানুল হক, মোহাম্মদ ওয়াসিম, উম্মুল খায়ের কুহেলি, সাইমুম মুর্তাজা, মার্টিনা সরকার, মিতা গাঙ্গুলী, সুমাইতা তাবাস্সুম, পূজয়িতা দত্ত, আবছার তানিম, বাপন ধর, সায়েম বিন আলিম, প্রিয়াঙ্কা মুহুরী ও রুহুল আকমল।
আলোচনাপর্বে বক্তারা বলেন, আবৃত্তিকেন্দ্রিক কর্মযজ্ঞ যত বেশি হবে, ততই অসুন্দর, সাম্প্রদায়িকতা, উগ্রবাদ দূর হয়ে যাবে। বক্তারা আরো বলেন, শুধু আবৃত্তিকেন্দ্রিক একটি সংগঠন মনের তাগিদে এত বছর ধরে শুদ্ধ সংস্কৃতি চর্চা করে চলেছে এটি সমাজের জন্য অত্যন্ত ইতিবাচক দিক। আশা করছি আগামীতেও তারা এ ধারাবাহিকতা অব্যাহত রাখবে এবং উত্তরোত্তর সমৃদ্ধ হবে।


আরো সংবাদ



premium cement

সকল