২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সাদার্ন ইউনিভার্সিটি ট্্রাস্টি বোর্ডের সভা

-

সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের ৫৮তম ট্্রাস্টি বোর্ডের সভা অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি বায়েজিদ আরেফিন নগরে ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
সাদার্ন ইউনিভার্সিটির বোর্ড অব ট্্রাস্টিজের চেয়ারম্যান শিল্পপতি খলিলুর রহমানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, ট্্রাস্ট ভাইস চেয়ারম্যান মো: লিয়াকত আলী চৌধুরী ও শফিক উদ্দিন, ট্্রাস্টি বোর্ডের প্রতিষ্ঠাতা সদস্য আব্দুস সালাম, প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী, ফেরদৌস খান আলমগীর ও প্রফেসর ড. ইসরাত জাহান।
সভার সার্বিক কার্যবিবরণী ও ইউনিভার্সিটির সার্বিক পরিস্থিতি সদস্যদের সামনে তুলে ধরেন প্রফেসর সরওয়ার জাহান। সভায় গত সভার গৃহীত পদক্ষেপ ও প্রস্তাবনার অনুমোদন, ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসের নির্মাণ কাজের অগ্রগতি এবং ইউনিভার্সিটির সার্বিক মানোন্নয়নসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

 


আরো সংবাদ



premium cement
৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের

সকল