২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ইডিইউ প্রিমিয়ার লিগ উদ্বোধন

-

খেলাধুলা হলো বেঁচে থাকার উপকরণ। জীবনে পড়ালেখার যে গুরুত্ব, খেলাধুলার গুরুত্ব তার চেয়ে কোনো অংশে কম নয়। নিত্যদিনের কাস-এসাইনমেন্ট-প্রেজেন্টেশনের চাপ থেকে মুক্তির জন্য এ ধরনের প্রতিযোগিতার প্রয়োজনীতা স্বীকার করতেই হয়। সম্প্রতি বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধনকালে এ কথা বলেন ভিসি প্রফেসর মু. সিকান্দার খান।
তিনি আরো বলেন, ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি একঘেয়ে পড়ালেখার পক্ষপাতি নয়। অন্য কাবগুলোও প্রত্যেক সেমিস্টারে নানা প্রতিযোগিতা ও অনুষ্ঠানের আয়োজন করে থাকে। শিক্ষার্থীদের জন্য আমাদের সহযোগিতার দরজা সবসময়ই খোলা। ভিসি বলেন, আজকের দিনে নারীরা যে সমাজের অচলায়তন ভেঙে এগিয়ে যাচ্ছে তার উজ্জ্বল দৃষ্টান্ত এই টুর্নামেন্টে ছাত্রীদের অংশগ্রহণ।
স্পোর্টস কাবের উদ্যোগে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি স্থায়ী ক্যাম্পাসের মাঠে শুরু হয়েছে ইডিইউ প্রিমিয়ার লিগ। বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের পাশাপাশি এ টুর্নামেন্টে অংশ নিচ্ছে ছাত্রীরাও। ছাত্রদের ২৬টি ও ছাত্রীদের ৬টি দল এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে। ছাত্র ও ছাত্রীদের গ্রুপ আলাদাভাবে প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। উদ্বোধনী ম্যাচে অংশ নেয় ছেলেদের দল এক একান্নবর্তী ও ডেল্টা ফোর্স। এতে জয়ী হয় এক একান্নবর্তী দলটি। ম্যান অব দ্যা ম্যাচ হয় মিরাজ। মেয়েদের বিভাগের প্রথম ম্যাচে অংশ নেয়া ব্ল্যাক ঈগলসের বিপক্ষে জয়লাভ করেছে ক্রিকেট ডিভা’স। এতে ম্যান অব দ্যা ম্যাচ হন জিনাত।
উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক সামস-উদ-দোহা, রেজিস্ট্রার সজল কান্তি বড়–য়া, প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্ট ডিরেক্টর শাফায়েত কবির চৌধুরীসহ সব অনুষের ডিন, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, স্পোর্টস কাবের সদস্য ও শিক্ষার্থীরা।


আরো সংবাদ



premium cement
দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে

সকল