২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জৈন্তাপুরে বসতঘর থেকে নারীর গলাকাটা লাশ উদ্ধার

-

সিলেটের জৈন্তাপুরে নিজ বসতঘর থেকে বুধবার সকালে সাদিয়া বেগম (৩৫) নামের এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার উত্তরবাঘের খালের মুলকরটির এলাকায় এ ঘটনাটি ঘটেছে। খুন হওয়া সাদিয়া ওই গ্রামের বাবুল আহমদের স্ত্রী। এ ঘটনায় ওই নারীর স্বামী বাবুল আহমদকে আটক করেছে থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, খুন হওয়া নারী উত্তরবাঘের খালের মুলকরটির এলাকার বাবুল আহমদের প্রথম স্ত্রী। বাবুল তিনটি বিয়ে করেন। তিনি (বাবুল) দ্বিতীয় স্ত্রীকে নিয়ে নিজের বাড়িতে বসবাস করেন। প্রথম স্ত্রী তার বাবার বাড়িতে থাকেন। বুধবার সকালে সাদিয়া বেগমের এক নাতিন দরজার খুলতে বাইরে থেকে ডাকাডাকি করে। তবে ভেতর থেকে কোনো সাড়া পাওয়া যায়নি। এরপর পাশের ঘরের লোকজন এসে ডাকাডাকি করলেও সাড়া মেলেনি। পরে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের ভেতর গলাকাটা অবস্থায় ওই নারীর লাশ পড়ে থাকতে দেখে। এরপর পুলিশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য তার লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

স্থানীয় সূত্র আরও জানায়, বাবুলের সাথে প্রথম স্ত্রীর মনোমালিন্য চলছিল। মঙ্গলবার রাতে তিনি সাদিয়ার সাথে দেখা করতে ওই বাড়িতে যান। রাতের কোনো একসময় তিনি চলে যান। এরপর সকালে সাদিয়ার গলাকাটা লাশ পাওয়া যায়।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য খুন হওয়া নারীর স্বামীকে আটক করা হয়েছে।’


আরো সংবাদ



premium cement