১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


শায়েস্তাগঞ্জে ১৫ ও ২১ আগস্টে নিহতদের স্মরণে শোকসভা ও মিলাদ মাহফিল

শায়েস্তাগঞ্জে ১৫ ও ২১ আগস্টে নিহতদের স্মরণে শোকসভা ও মিলাদ মাহফিল প্রধান অতিথির ভাষণ দেন এমপি আবু জাহির - নয়া দিগন্ত

২১ আগস্ট গ্রেনেড হামলার মূল নায়ক বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। ১৯৭৫ সালের ১৫ আগস্টে নির্মম হত্যাকাণ্ডের পর থেকে শেখ হাসিনাকে হত্যার জন্য বার বার চেষ্টা করা হচ্ছে। আল্লাহর অশেষ রহমতে জননেত্রী শেখ হাসিনা বার বার বেঁচে যাচ্ছেন। তারপরও ষড়যন্ত্রকারীরা থেমে নেই। ইতোমধ্যে উচ্চ আদালত বিএনপির তারকে জিয়াসহ অন্যান্য নেতাকর্মীকে যাবজ্জীবন দণ্ড প্রদান করেছেন।

৭৫ সালের ১৫ আগস্ট তারেক জিয়ার বাবা জিয়াউর রহমানের নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ উনার পরিবারের সকলকে হত্যা করা হয়েছে। এরই ধারাবাহিকতায় তারেক জিয়া শেখ হাসিনাকে হত্যা করে আওয়ামী লীগকে ধ্বংস করতে চেয়েছিল। আল্লাহর অশেষ রহমতে তারেক জিয়ার পরিকল্পনা ভেস্তে যায়।

দেশের জনগণের ভালোবাসায় ও ভোটে আওয়ামী লীগ ২০০৮ সাল থেকে ক্ষমতায়। তিনি ২১ আগস্ট ঘটনার মূল নায়ক তারেক জিয়াকে দেশে ফিরিয়ে এনে বিচারের আওতায় আনার দাবি জানান। এরই সাথে ১৫ আগস্টের সাথে জড়িত সকল খুনির ফাঁসি কার্যকরেরও দাবি জানান। শুক্রবার রাত ৮টায় শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ২১ আগস্ট ও ১৫ আগস্টে নিহতদের স্মরণে শোকসভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন এমপি আবু জাহির।

শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ আদিল জজ মিয়া ও উপজেলা ভাইস চেয়ারম্যান গাজীউর রহমান ইমরানের যৌথ পরিচালনায় এতে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মাসুদউজ্জামান মাসুক কাউন্সিলর, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান বুলবুল খান, নুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসহাক আলী সেবন, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, ব্রাক্ষণডুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব হোসন চৌধুরী দিলু, শায়েস্তাগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি ফজল উদ্দিন তালুকদার, সাধারণ সম্পাদক জাকির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক শাহেদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান রাসেল, শায়েস্তাগঞ্জ পৌর যুবলীগের সভাপতি মো: আব্দুল মুকিত, পৌর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান বেলাল, সাধারণ সম্পাদক শরিফ উদ্দিন সুমন প্রমুখ।


আরো সংবাদ



premium cement