০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


শায়েস্তাগঞ্জে দুইটি খণ্ডিত পা উদ্ধার !

শায়েস্তাগঞ্জে দুইটি খণ্ডিত পা উদ্ধার ! - প্রতীকী

শায়েস্তাগঞ্জে অজ্ঞাত লাশের দুইটি খণ্ডিত পা উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ঢাকা সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ উপজেলার কদমতলী নামক স্থানে জি এস বাদ্রাস সিএনজি ফিলিং স্টেশন সংলগ্ন জমি থেকে অজ্ঞাত লাশের দুই পা উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, ওই দিন দুপুরে অজ্ঞাত লাশের পা দুইটি দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাটা দুটি পা উদ্ধার করে। এই অজ্ঞাত লাশের পা দুটি কোন করোনা পজেটিভ রাগীর কিনা এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ওসি মোজাম্মেল হোসেন বলেন আমরা খবর পেয়ে লাশের পা গুলো উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠিয়েছি। সড়ক ‍দুর্ঘটনায় নিহতের কোন মানুষের পাও হতে পারে। পুরো লাশ না পাওয়ায় পা দুটি মহিলা না পুরুষের তাও বুজা যাচ্ছেনা এখন। ময়না তদন্তের রির্পোট আসলে বুজা যাবে প্রকৃত ঘটনা কি ভাবে হয়েছে।


আরো সংবাদ



premium cement
নয়া দিগন্তের শৈলকুপা সংবাদাতার ওপর দুর্বৃত্তদের হামলা ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ সুন্দরবনে জ্বলছে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট শায়েস্তাগঞ্জে সাবেক সেনা সদস্য ট্রাকচাপায় নিহত ইসরাইল-গাজা যুদ্ধবিরতি আলোচনা নিয়ে কায়রোতে জোরদার প্রচেষ্টা ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয় থেকে ২৫ ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারী আটক গাজীপুরে তুলার গুদামে আগুন স্টপেজের দাবিতে ফরিদপুরে প্রথম দিনই ট্রেনের গতিরোধ সন্দেশখালির ধর্ষণের অভিযোগ সাজানো, বিজেপি নেতার ভিডিওতে তোলপাড় খাগড়াছড়ির দীঘিনালায় বজ্রপাতে মা-ছেলের মৃত্যু গ্রীষ্মমণ্ডলীয় ঘূর্ণিঝড় পূর্ব আফ্রিকায় মানবিক সঙ্কটের অবনতির হুমকি স্বরূপ

সকল