০৩ আগস্ট ২০২০

‘বরের বেশে’ থানায় ওসি : অবশেষে বদলি

-
24tkt

থানায় যোগদানের এক বছর পূর্তিতে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা সিলেটের ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আল মামুনকে রবিবার বদলি করা হয়েছে। তাকে রংপুর রেঞ্জে সংযুক্ত করা হয়েছে।

বছর পূর্তির অনুষ্ঠানে মামুন যোগ দিয়েছিলেন রীতিমত ‘বরের বেশে’। এসব ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সমালোচনার মুখে পড়েন তিনি।

তবে প্রশাসনিক কারণেই ওসিকে বদলি করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) আমিনুল ইসলাম বলেন, প্রশাসনিক কারণে ওসমানীনগর থানার ওসিকে বদলি করে রংপুর রেঞ্জে সংযুক্ত করা হয়েছে। নতুন ওসি নিয়োগের পূর্ব পর্যন্ত পরিদর্শক (তদন্ত) আপাতত এই থানার ভারপ্রাপ্ত ওসি হিসেবে কাজ করবেন।

প্রসঙ্গত, এসএম আল মামুন গত বছর ওসমানীনগর থানায় যোগ দেন। গত বৃহস্পতিবার (১০ অক্টোবর) এ থানায় তার যোগদানের এক বছর পূর্ণ হয়। এ উপলক্ষে থানার মধ্যে বিশাল আয়োজনে বছর পূর্তি পালন করেন তিনি।

ওই রাতে শেরওয়ানি পরে বর বেশে থানায় বিশাল কেক কাটেন ওসি। ছিলে খাওয়া-দাওয়ার বিশাল আয়োজন। ছিল সাংস্কৃতিক অনুষ্ঠানও।
সূত্র : ইউএনবি

 


আরো সংবাদ

সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (১৩৬৯৪)আজারবাইজানে ঢুকেছে তুর্কি জঙ্গিবিমান; যৌথ মহড়া শুরু (৮৮৬৫)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৭৭০৪)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (৭৫৭১)অবশেষে ১৪ লাখ টাকায় বিক্রি হলো সেই ‘ভাগ্যরাজ’ (৬৪৪৭)আমিরাতের পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিয়ে কেন সন্দিহান ইরান-কাতার? (৬৩৯৬)লিবিয়া ইস্যুতে তুরস্ক ও আমিরাতের মধ্যে তুমুল বাগযুদ্ধ (৬৩৯৬)হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (৫৯২৩)ভারত-চীন সীমান্তের নতুন স্থানে চীনা বাহিনীর অবস্থান, আতঙ্কে ভারত (৫৪৭৯)পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তার মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি (৫১৯১)