০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


ভারতে আরো ৩,৮৭৯ জনের মৃত্যু

ভারতে আরো ৩,৮৭৯ জনের মৃত্যু - ফাইল ছবি

করোনাভাইরাসে মৃত্যুপুরীতে পরিণত হওয়া ভারতে গত ২৪ ঘণ্টায় আরো তিন হাজার ৮৭৯ জনের মৃত্যু হয়েছে। এ সময় নতুন করে করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে তিন লাখ ২৬ হাজার ১২৩ জন।

করোনাভাইরাসে আক্রান্ত ও প্রাণহানির পরিসংখ্যান নিয়ে ওয়ার্ল্ডোমিটারের তথ্যানুযায়ী, শনিবার সকাল পর্যন্ত ভারতে মোট আক্রান্ত সংখ্যা দাঁড়িয়েছে দুই কোটি ৪৩ লাখ ৭২ হাজার ২৪৩ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে দুই লাখ ৬৬ হাজার ২২৯ জন।

এশিয়া মহাদেশের ৪৯টি দেশের মধ্যে এই সংখ্যা সবচেয়ে বেশি। বিশ্বে সবচেয়ে বেশি আক্রান্ত তালিকায় ভারতের অবস্থান দ্বিতীয়। মৃত্যুর হিসাবে দেশটি শীর্ষ তালিকার তৃতীয় অবস্থানে রয়েছে।

সূত্র : ওয়ার্ল্ডোমিটার


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল