২৮ অক্টোবর ২০২০

কাশ্মিরে বাড়ির সামনেই বিজেপি নেতাকে গুলি করে হত্যা

কাশ্মিরে বাড়ির সামনেই বিজেপি নেতাকে গুলি করে হত্যা - ছবি : সংগৃহীত

নিজের বাড়ির কাছেই গুলিতে খুন হলেন ভারত-শাসিত জম্মু ও কাশ্মিরের এক বিজেপি নেতা।

প্রাথামিক রিপোর্টে জানা গেছে বাদগাম জেলার খাগ ব্লক ডেভলপমেন্ট কাউন্সিলের চেয়ারম্যান ছিল ভূপিন্দর সিং নামে ওই বিজেপি নেতা। বুধবার সন্ধ্যা পৌনে আটটা নাগাদ তাকে গুলিতে ঝাঁঝরা করে দেয় বন্দুকধারীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

নিরাপত্তার কারণে তাকে দু'জন দেহরক্ষী দেয়া হয়েছিল প্রশাসন থেকে। বুধবার খাগ থানায় তিনি তার নিরাপত্তারক্ষীদের ছেড়ে দেন। তারপর শ্রীনগরের আলুচিবাগে নিজের বাড়ির উদ্দেশ্য রওনা হয়ে যান।

বাদগাম পুলিসের পক্ষ থেকে জানানো হয়েছে, শ্রীনগরে নিজের বাড়ির পরিবর্তে নিজের পৈত্রিক গ্রাম দালওয়াশের দিকে রওনা দেন তিনি। এনিয়ে পুলিশকে কিছুই জানাননি ভূপিন্দর। গ্রামে নিজের বাড়িতে ঢোকার মুখেই তাকে ঘিরে ধরে গুলি চালায় হামলাকারীরা। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ বছর রাজনৈতিক নেতাদের একাধিকবার নিশানা করেছে বন্দুকধারীরা। গত ৬ অগাস্ট কাজিগুন্ডে সরপঞ্চ সাজ্জাদ আহমেদকে গুলি করে মারে তারা। গত জুলাই মাসে বিজেপি নেতা সেখ ওয়াসিম বারিকে তার বাবা ও ভাই-সহ বান্দিপোরায় খুন করে হামলাকারীরা।

সূত্র : জি নিউজ


আরো সংবাদ

বিতর্কিত ফরাসি পত্রিকা শার্লি হেবদোর বিরুদ্ধে ব্যবস্থা নেবে তুরস্ক ভিডিও গান দেখানোর প্রলোভনে শিশুকে গণধর্ষণ, গ্রেফতার ২ র‌্যাবের শীর্ষ কমান্ডারদের উপর নিষেধাজ্ঞা জারির জন্য যুক্তরাষ্ট্রের সিনেটরদের আহ্বান বিয়ের নাটক সাজিয়েও রেহাই হয়নি ধর্ষকের তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ানের কার্টুন : শার্লি এবদোর বিরুদ্ধে আইনি পদক্ষেপের হুঁশিয়ারি ভালুকায় চুরি হওয়া ৭ ভরি স্বর্ণ ও আড়াই লাখ টাকাসহ আটক ৩ শায়েস্তাগঞ্জ থেকে নিখোঁজ দুই মাদরাসাছাত্র ঢাকায় উদ্ধার রামগঞ্জে অটোরিক্সার ধাক্কায় শিশু নিহত ক্ষুদ্র ব্যবসায়ীদের অল্প সুদে ঋণ দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর করোনার দ্বিতীয় ধাপ ঠেকাতে অতিরিক্ত ১০০ মিলিয়ন ইউরো বরাদ্দ করলো ইইউ সালামে জঙ্গিত্ব নেই আছে শান্তিকামনা

সকল