১৩ এপ্রিল ২০২১
`

আফগানিস্তান আসছে না

-

সে আশঙ্কাই সত্যি হলো। করোনার যুক্তি দেখিয়ে ২৫ মার্চের ম্যাচ খেলতে বাংলাদেশে আসছে না আফগানিস্তান। ফলে সিলেটে হচ্ছে না ২০২২ কাতার বিশ্বকাপ বাছাই পর্বের কোনো ম্যাচ। পরশু রাতে বাফুফেকে তাদের না আসার কথা জানিয়ে দেয় আফগানিস্তান। এখন আফগানিস্তানসহ ভারত ও ওমানের বিপক্ষে বাংলাদেশের তিন অ্যাওয়ে ম্যাচ হবে ওমান অথবা কাতারে। তা জুন মাসে। ২৫ তারিখের এই ম্যাচ পিছিয়ে যাওয়ায় মার্চের ফিফা উইন্ডো কাজে লাগাবে বাফুফে। তারা এখন নেপালে তিন জাতি টুর্নামেন্টে অংশ নেবে। জানান বাফুফে সেক্রেটারি আবু নাঈম সোহাগ। নেপালে খেলতে যাওয়ার জন্য বাংলাদেশ দলের ক্যাম্প কবে শুরু হবে তা আজ ন্যাশনাল টিমস কমিটির সভায় সিদ্ধান্ত। উল্লেখ্য, বাংলাদেশের তিন অ্যাওয়ে ম্যাচই সিলেটে হওয়ার কথা ছিল।
করোনার জন্য মার্চে নেপালে এসে বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচ খেলবে না অস্ট্রেলিয়া। তাই নেপাল ২০-৩০ মার্চের ফিফা উইন্ডোতে চার জাতি টুর্নামেন্ট করতে চেয়েছিল। দল না পাওয়ায় এখন বাংলাদেশ, নেপাল ও কিরগিজস্তান অনূর্ধ্ব-২৩ দলকে নিয়ে হবে তিন জাতি টুর্নামেন্ট।



আরো সংবাদ


অল্প ব্যবধানে হারলেন মোস্তাফিজরা পাকিস্তানকে সহজে হারিয়ে সিরিজে সমতা আনল দক্ষিণ আফ্রিকা ফিলিস্তিনকে ৩ দিন অবরুদ্ধ করে রাখার ঘোষণা ইসরাইলের করোনা মহামারীর মধ্যেও ভারতের কুম্ভমেলায় লাখো মানুষের ভিড় মঙ্গলবার ব্যাংক খোলা ৩টা পর্যন্ত আবাহনীর নেপাল যাওয়া অনিশ্চিত ২০২১ সালের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-২০ ইসলাম ও নৈতিক শিক্ষা প্রথম অধ্যায় : আকাইদÑবিশ্বাস এইচএসসি পরীক্ষার প্রস্তুতি : বাংলা প্রথম পত্র কবিতা : ঐকতান ২০২১ সালের অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-২০ বাংলা গল্প : পড়ে পাওয়া এসএসসি পরীক্ষা : ইসলাম ও নৈতিক শিক্ষা দ্বিতীয় অধ্যায় : শরিয়তের উৎস

সকল