২৩ এপ্রিল ২০২১
`

সাইফ ও রহমতগঞ্জের হালি গোলে জয়

সাইফ ৪:০ ব্রাদার্স আরামবাগ ১:৪ রহমতগঞ্জ
-

বড় জয়ে প্রথম পর্ব সম্পন্ন করল সাইফ স্পোর্টিং ক্লাব এবং রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। দুই দলই হালি গোল করে দিয়েছে প্রতিপক্ষকে। বঙ্গবন্ধু স্টেডিয়ামে নাইজেরিয়ান জন ওকোলির জোড়া গোলে সাইফ স্পোর্টিং ৪-০ গোলে হারায় ব্রাদার্স ইউনিয়ন ক্লাবকে। অন্য ম্যাচে মুন্সীগঞ্জের বীরশ্রেষ্ঠ মতিউর রহমান স্টেডিয়ামে রহমতগঞ্জ ৪-১ গোলে জয় পেয়েছে আরামবাগক্রীড়া সঙ্ঘের বিপক্ষে। এই ম্যাচে দুই গোল রহমতগঞ্জ ফরোয়ার্ড মেহবুব হাসান নয়নের। টানা তৃতীয় জয়ে ১২ ম্যাচে ২২ পয়েন্ট সাইফের। ১২ খেলায় তৃতীয় জয় পাওয়া রহমতগঞ্জের সংগ্রহ ১৩। অন্য দিকে জয়হীন থেকে প্রথম পর্ব শেষ করা আরামবাগের পয়েন্ট ১। আর ব্রাদার্সের ভাণ্ডারে ৪ পয়েন্ট।
বঙ্গবন্ধুতে ম্যাচের ৩২ সেকেন্ডে লিড নেয় জুলফিকার মাহমুদ মিন্টুর অধীনে খেলা সাইফ। শাহেদের থ্রু পাস ক্লিয়ার করতে গিয়ে মুন্নু মিয়া যে শট নেন তা সাইফের ওভারল্যাপ করে উঠে আসা ইয়াসিন আরাফাতের পায়ে লেগে জালে জড়ায়। ১৯ মিনিটে ফাহিমের কাট ব্যাকে নাইজেরিয়ান কেনেথ ইকিচুকুর প্রচণ্ড সাইড ভলিতে পরাস্ত ব্রাদার্স কিপার জাফর সরদার। ৭৩ মিনিটে জন ওকোলি বল পান রাফির লব থেকে। এরপর গায়ে গায়ে লেগে থাকা ব্রাদার্স ডিফেন্ডারকে ইনসাইড আউট সাইড ডজে পরাস্ত করে পোস্টে শট নেন। তা সাইড পোস্টে লেগে গন্তব্যে যায়। ৮৩ মিনিটে নাইজেরিয়ান ওকোলি লিগে তার নবম গোল আদায় করেন আগুয়ান কিপারকে কাটিয়ে। ৮১ মিনিটে ব্রাদার্স ব্যবধান কমাতে পারেনি ছমির উল্লার শট গোলরক্ষক পাপ্পু কর্নার করলে এবং সেই কর্নারে মেজবাহর হেড ক্রসবারে প্রতিহত হওয়ায়।
মুন্সীগঞ্জে হোম ম্যাচে ৪ মিনিটে আরামবাগ এগিয়ে যায় নিহাত জামান উচ্ছ্বাসের পেনাল্টি থেকে। এরপর ম্যাচে রহমতগঞ্জেরই দাপট। ১৬ মিনিটে ক্রিস্ট রেমি সমতা আনার পর ৫৩ ও ৭৭ মিনিটে জোড়া গোল করেন মেহবুব হাসান নয়ন। ৮৪ মিনিটে দলের জয় নিশ্চিত হয় তাজিক ফুটবলার খুরশিদ বেকনাজরভের গোলে। আজ বিকেল ৪টায় বঙ্গবন্ধু স্টেডিয়ামে মুক্তিযোদ্ধার প্রতিপক্ষ চট্টগ্রাম আবাহনী।



আরো সংবাদ