০৪ মার্চ ২০২১
`

পিএসজির ৩ মিনিটের ঝড়

-

নেইমার-এমবাপ্পে-ইকার্দির তিনি মিনিটের ঝড়ে পার্স দেস প্রিন্সেসে বড় জয় পেয়েছে প্যারিস সেন্ট জার্মেই। গত শুক্রবার লিগ ওয়ানের ম্যাচ ঘরের মাঠে মঁপেলিয়েরকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে পিএসজি। ৬০-৬৩ মিনিটে তিনটি করে স্বাগতিকদের তিন ফরোয়ার্ড। গোল পাচ্ছেন না বলে সম্প্রতি সমালোচনার মুখে পড়তে হয়েছে কিলিয়ান এমবাপ্পে। জোড়া গোল করে সেই সমালোচনার দারুণ জবাব দিলেন ফরাসি ফরোয়ার্ড। একটি করে গোল করেন নেইমার জুনিয়র ও মাউরো ইকার্দি।
এই জয়ে ২১ ম্যাচে ৪৫ পয়েন্ট টেবিলে শীর্ষে অবস্থান করছে বর্তমান চ্যাম্পিয়নরা। এক ম্যাচ কম খেলে ৪২ পয়েন্টে দুইয়ে রয়েছে লিলে।
মঁপেলিয়ের সর্বনাশের চূড়ান্ত হয় মূল গোলরক্ষক জোনাস ওমলিন লাল কার্ড দেখে মাঠ ছাড়লে। সুযোগটা ভালোই কাজে লাগিয়েছেন নেইমার-এমবাপ্পেরা। ৩৪ মিনিটে প্রথম গোলের দেখা পান এমবাপ্পে (১-০)। অ্যাঞ্জেল ডি মারিয়ার পাস থেকে গোলটি করেন ফরাসি স্ট্রাইকার। ৬০-৬৩ মিনিটের মধ্যে অতিথিদের জালে তিনবার বল পাঠায় মাউরিচিও পচেত্তিনোর শিষ্যরা। প্রথমে এমবাপ্পের পাস থেকে নিখুঁত নিশানায় বল পাঠান নেইমার (২-০)। পিএসজির জার্সিতে ১০০তম ম্যাচটি দারুণভাবে রাঙিয়েছেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। পরের মিনিটেই বুলেটগতির শটে লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড ইকার্দি (৩-০)। এরপর নিজের দ্বিতীয় ও দলের শেষ পেরেকটি ঠুকে দেন এমবাপ্পে।



আরো সংবাদ