১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


বিয়ের প্রলোভনে দাখিল পরীক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

বিয়ের প্রলোভনে দাখিল পরীক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ - ফাইল ছবি

কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিয়ের প্রলোভনে এক দাখিল পরীক্ষার্থীকে একাধিকবার ধর্ষণের ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের তালুক শিমুলবাড়ী (দালালীটারী ) গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই গ্রামের দাখিল পরীক্ষার্থীর সাথে একই ইউনিয়নের দক্ষিণ সোনাইকাজি গ্রামের খোশবর আলীর ছেলে ফরহাদ মিয়া চাঁদের (২০) প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্পর্ক চলাকালীন ফরহাদ মিয়া বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন জায়গায় ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করেন। সর্বশেষ গত ৩০ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই ছাত্রীর মা বাড়িতে না থাকার সুবাদে ফরহাদ তার ঘরে ঢুকে আবারো তাকে ধর্ষণ করেন। এ সময় ওই ছাত্রী কান্নাকাটি করলে খুব শিগগিরই তাকে বিয়ে করবে বলে জানান ফরহাদ। এ সময় ছাত্রীর কান্নার শব্দ ও দুজনের কথাবার্তায় আশপাশের লোকজন টের পেয়ে ফরহাদকে ওই ছাত্রীর ঘর থেকে হাতেনাতে আটক করে। ছেলে আটক হওয়ার খবর শুনে তার পরিবারের লোকজন এসে হুমকি ধামকি ও ভয়ভীতি দেখিয়ে ফরহাদকে ছিনিয়ে নিয়ে যায়। পরে গত রোববার ওই ছাত্রী নিজে ফুলবাড়ী থানায় অভিযোগ দায়ের করে।

ওই ছাত্রীর মা জানান, ফরহাদ আমার মেয়ের সর্বনাশ করেছে। আমি এর উপযুক্ত বিচার চাই।

এ ব্যাপারে জানতে চেয়ে ফরহাদ মিয়া চাঁদের সাথে যোগাযোগের চেষ্টা করা হয়। পরে তার ব্যবহৃত নম্বর দুটি বন্ধ থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় অভিযোগপ্রাপ্তির সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
বিশ্বকাপের জন্য পাকিস্তানের ১৫ খেলোয়াড়ের নাম প্রকাশিত আওয়ামী সরকার দেশে নব্য বাকশালী শাসন কায়েম করেছে : মির্জা ফখরুল শনিবার ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় অন্যায়ভাবে আমাদের উচ্ছেদের চেষ্টা চলছে : মান্ডা-জিরানী খালপাড়বাসী র‍্যাবের ওপর নিষেধাজ্ঞা থাকছে : যুক্তরাষ্ট্র কুষ্টিয়ায় পদ্মা নদীতে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার বাংলাদেশকে একটি সেকুলার রাষ্ট্রে পরিণত করার পাঁয়তারা চলছে : হামিদুর রহমান আযাদ ইউক্রেনের শতাধিক ড্রোন প্রতিরোধের দাবি রাশিয়ার বাস্তবতা বিবেচনা করে পরিকল্পনা প্রণয়নের আহ্বান প্রধানমন্ত্রীর জীবননগরে পাখিভ্যানের ধাক্কায় বাইসাইকেলচালক নিহত আড়াইহাজারে তরুণীকে সঙ্ঘবদ্ধ ধর্ষণ

সকল