২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


বিরামপুরে ফেন্সিডিলসহ নারী মাদক কারবারি আটক

বিরামপুরে ফেন্সিডিলসহ নারী মাদক কারবারি আটক - ছবি : নয়া দিগন্ত

দিনাজপুরের বিরামপুরে আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলসহ এক নারী মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়।
আটককৃত নারী মাদক কারবারী হলেন, উপজেলার সীমান্তবর্তী কাটলা ইউপি'র উত্তর দাউদপুর (ব্যাপারীপাড়া) গ্রামের ইউনুস আলীর স্ত্রী নজিরন বেগম (৩২)।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ মো: মনিরুজ্জামান মনির জানান, শনিবার দুপুরে জানতে পারি উত্তর দাউদপুর (ব্যাপারীপাড়া) গ্রামের ইউনুস আলী ও তার স্ত্রী বাড়িতে আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল বিক্রি করছেন। এ গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ৮৮ বোতল ফেন্সিডিলসহ নজিরন বেগমকে আটক করি। এসময় আটককৃত নজিরনের স্বামী ইউনুস আলী (৪২) কৌশলে পালিয়ে যান।

তিনি আরো জানান, আটককৃত আসামি নজিরন ও পলাতক আসামি ইউনুস আলীর নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। পলাতক আসামিকে ধরতে অভিযান অব্যহত রয়েছে। সকলের সহযোগিতায় এই থানাকে মাদকমুক্ত করে গড়ে তোলার চেষ্টা অব্যহত রেখেছি ও মাদকের সাথে জড়িত কাউকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
হেলিকপ্টারের সন্ধান পাওয়ার পর চাঁদ-তারা এঁকেছিল তুর্কি ড্রোন বাজেট অধিবেশন শুরু ৫ জুন ‘ভালো’ এবং ‘সত্যিকারের’ বন্ধু হারানোয় পুতিন এবং শি-র শোক কালীগঞ্জে শত শত সরকারি গাছ কেটে হচ্ছে সড়ক প্রসস্থকরণ মোরেলগঞ্জে চেতনানাশক স্প্রে ছিটিয়ে ঘরের মালামাল লুট গাজীপুরে ১০০০ ও ৫০০ টাকার জাল নোট উদ্ধার, গ্রেফতার ২ কক্সবাজারে মেরিন ড্রাইভে ৭ লাখ পিস ইয়াবাসহ গ্রেফতার ৪ ইরানি প্রেসিডেন্টের মৃত্যুতে মধ্যপ্রাচ্যে উত্তেজনার আশঙ্কা হাটহাজারীতে বিপুল পরিমাণে সেগুন গাছের টুকরা জব্দ অটোচালকদের সাথে পুলিশের সংঘর্ষে জামায়াতের উদ্বেগ পাকিস্তানের ভূয়সী প্রশংসায় রোহিত, কী বললেন ভারতীয় অধিনায়ক?

সকল