৩০ সেপ্টেম্বর ২০২০

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা দবিরুল ইসলামের দাফন সম্পন্ন

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা দবিরুল ইসলামের দাফন সম্পন্ন - ছবি : নয়া দিগন্ত

বীর মুক্তিযোদ্ধা মো: দবিরুল ইসলামকে (সাবেক ইউপি সদস্য) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার রাতে বীর মুক্তিযোদ্ধা দবিরুল ইসলাম (৭০) মধুপুর গ্রামে নিজ বাড়িতে মৃত্যু বরণ করেন । আজ শুক্রবার সকালে সদর উপজেলার রুহিয়া গিন্নীদেবী আগরওয়াল মহিলা মহাবিদ্যালয়ের মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয় এবং জানাযা শেষে তাকে রুহিয়া পুকুর সংলগ্ন পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে তাকে রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মান গার্ড অব অর্নার প্রদান করে বাংলাদেশ পুলিশ বাহিনীর একটি চৌকষ দল । এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, ঠাকুরগাঁও সদর উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার সুবোধ চন্দ্র রায় প্রমুখ।

তিনি কর্মদক্ষতার মাধ্যমে পুরো রুহিয়ার জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্বে পরিণত হয়েছিলেন।

বীর মুক্তিযোদ্ধা দবিরুল ইসলামের মৃত্যুতে তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য জনাব রমেশ চন্দ্র সেন, ঠাকুরগাঁও জেলা বিএনপি'র সভাপতি বীরমুক্তিযোদ্ধা তৈমুর রহমান, রুহিয়া থানা বিএনপি'র সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোস্তফা কামাল, রুহিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু, জেলা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারসহ মুক্তিযোদ্ধারা।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৬)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)