৩০ মে ২০২০

রংপুরে নতুন করে কোয়ারেন্টাইনে ৪০ জন

-

রংপুর বিভাগের আট জেলায় গত ২৪ ঘণ্টায় হোম কোয়ারেন্টাইনে গেছেন বিদেশফেরত আরো ৪০ জন। এ নিয়ে এ বিভাগে মোট হোম কোয়ারেন্টাইনে থাকছেন এক হাজার ৫৩১ জন।

রংপুর স্বাস্থ্য বিভাগের সহকারী পরিচালক ও করোনা বিষয়ক ফোকাল পারসন জেড এম সিদ্দিকী জানিয়েছেন, শনিবার সকাল ৬টা পর্যন্ত এই বিভাগের আট জেলায় মোট দুই হাজার ৮৬৩ জন হোম কোয়ারেন্টাইনে ছিলেন। এর মধ্যে ছাড়পত্র দেয়া হয়েছে এক হাজার ৩৩৬ জনকে। এখন হোম কোয়ারেন্টাইনে আছেন এক হাজার ৫৩১ জন। যাদের মধ্যে গত ২৪ ঘণ্টায় কোয়ারেন্টাইনে গেছেন ৪০ জন। এছাড়াও রংপুরে ১, গাইবান্ধায় ১ ও দিনাজপুরে ২ জন প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইনে আছেন।

তিনি আরো জানান, শনিবার সকাল পর্যন্ত কোয়ারেন্টাইনে আছেন রংপুরের ৪০৪ জনের মধ্যে ১৪৭ জন, পঞ্চগড়ে ৬৯০ জনের মধ্যে ২৪৭ জন, নীলফামারীতে ২৫৯ জনের মধ্যে ১৯০ জন, লালমনিরহাটে ১৮৯ জনের মধ্যে ১৪১ জন, কুড়িগ্রামে ৩১৮ জনের মধ্যে ১০৯ জন, ঠাকুরগাওয়ে ২৪৯ জনের মধ্যে ১৭৭ জন, দিনাজপুরে ৪৪০ জনের মধ্যে ২৯২ জন এবং গাইবান্ধায় ৩১২ জনের মধ্যে ২২৮ জন। এর মধ্যে গাইবান্ধায় দু’জন সনাক্ত হয়েছে। আর রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলেশন বিভাগে চিকিত্সাধীন যুবকের শরীরে করোনা সনাক্ত না হওয়ায় তাকে আজ ছাড়পত্র দেয়া হবে।


আরো সংবাদ